Advertisements

Urfi Javed: ব্যাগ কেটে পোশাক বানিয়ে গোপনাঙ্গ ঢাকলেন উরফি জাভেদ!

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

উরফি জাভেদ (Urfi Javed) মানেই অদ্ভুতদর্শন ফ্যাশন। কখনও সেফটিপিন, কখনও টিস্যু পেপার কোনো কিছুই বাদ যায় না তাঁর পোশাক বানানোর কাঁচামালের তালিকা থেকে। শুধুমাত্র খোলামেলা পোশাক নয়, বোরখাসদৃশ পোশাকও পরেন উরফি। এমনকি অদ্ভুত ধরনের পোশাক পরে চা খেতে অসুবিধা হলেও এই অভ্যাস ছাড়তে পারলেন না উরফি। তবে এবার তিনি একটি আস্ত ব্যাগ দিয়ে বানিয়ে ফেললেন তাঁর নতুন পোশাক। উরফি নিজেই ইন্সটাগ্রামে শেয়ার করেছেন সেই ভিডিও।

ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, উরফি একটি ট‍্যান রঙের ব্যাগ নিয়ে নাড়াচাড়া করছেন। তাঁর পরনে রয়েছে সাদা রঙের টি-শার্ট ও নীল রঙের ডেনিম ট্রাউজার। পায়ে লাল রঙের স্লিপার। এরপরেই উরফির মাথায় খেলে যায় বুদ্ধি। ট‍্যান ব্যাগ থেকে তিনি বানিয়ে ফেলেন একটি পোশাক। পোশাকটি লেদারের তৈরি। পোশাকের উপরের অংশে রয়েছে একটি টিউব টপ। নিচের অংশে রয়েছে ছোট্ট স্কার্ট। ব্যাগের দুটি হ্যান্ডল স্কার্টের সাথে যুক্ত। এই পোশাকের সাথে উরফির কানে রয়েছে সিলভার হুপ ইয়ারিং। উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। চোখের মেকআপে বজায় রয়েছে স্মোকি আই লুক। ঠোঁট রাঙিয়েছেন উজ্জ্বল ব্রাউন রঙের লিপস্টিকে। চুলে বেঁধেছেন বান। পায়ে রয়েছে ট‍্যান রঙের টাই আপ ওয়েজেস। ভিডিওটি শেয়ার করে উরফি লিখেছেন, তিনি ব্যাগ থেকে এই ড্রেস বানিয়েছেন যা কোনো পার্টিতে পরার ইচ্ছা রয়েছে তাঁর।

উরফির বোন ডলি জাভেদ (Dolly Javed) লিখেছেন, এই পোশাকটি তাঁর যথেষ্ট ভালো লাগছে। কখনও তিনিও পরবেন উরফির বানানো এই পোশাক। অনুরাগীরাও উরফির পোশাকের প্রশংসা করেছেন।

বর্তমানে মুম্বইয়ের একাধিক সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনারদের সাথে কাজ করছেন উরফি। তালিকায় রয়েছেন আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla), আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)-রা। একাধিক মিউজিক ভিডিওতেও অভিনয় করছেন উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow