whatsapp channel

দ্বিতীয় সন্তান জন্মানোর আগেই আরো এক বড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন সইফ-করিনা

দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা করিনা কাপুর খান। নতুন বছরে আর মাত্র কয়েকদিনের মধ্যেই দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠ হবে। দ্বিতীয় বার মা হতে পেরে পতৌদি পরিবারে এখন খুশির আমেজ। আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে…

Avatar

HoopHaap Digital Media

দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা করিনা কাপুর খান। নতুন বছরে আর মাত্র কয়েকদিনের মধ্যেই দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠ হবে। দ্বিতীয় বার মা হতে পেরে পতৌদি পরিবারে এখন খুশির আমেজ। আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন বলিউডের এই মিষ্টি অভিনেত্রী বেবো। দ্বিতীয় সন্তানের আগমনের দিন গুনছে তৈমুর সহ সইফিনা।

দ্বিতীয় সন্তানের জন্মের আগেই নতুন বিলাসবহুল বাড়িও কিনে ফেললেন সইফিনা। এরই মাঝে ভাইরাল হয়েছে করিনার সেই বাড়ির ছবি। বহুদিন ধরেই করিনা কাপুর অপেক্ষা করছিলেন এই বাড়ির জন্য৷ অভিনেত্রীর এই সাত মহলা বাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। নতুন বাড়িতে  নতুন ঘরে পালঙ্কের আকারে খাট, সাদা চাদর, সাদা পর্দা, জানালা ও জানালার পিছনে খোলা ব্যালকনি দেখতে পাওয়া গিয়েছে। আর সেই বাড়ির নকশা গুলো নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অভিনেত্রী নিজে। পতৌদি রাজবাড়ির সাজেই সেজে উঠেছে নবাব পুত্রের এই নতুন বাড়ি। স্বামী পুত্রের সাথে নিজের নতুন বাড়িতে প্রবেশ করতে পেরে বেশ খুশি। এবার দ্বিতীয় সন্তানকে নিয়ে সপরিবারে থাকবেন।

এই সইফিনা দ্বিতীয় সন্তানের জন্মের আগে নিলেন বড় সিদ্ধান্ত। কি সেই সিদ্ধান্ত? বড় ছেলের ক্ষেত্রে যা করতে পারেনি এই সেলেব দম্পতি এবাত তাই করবেন দ্বিতীয়জনের ক্ষেত্রে। সইফিনার দ্বিতীয় সন্তানকে ক্যামেরার পিছনে রাখবেন এবার। তৈমুরের জন্মের পর থেকেই ক্যামেরার ফ্ল্যাশলাইটে বেড়ে উঠেছে একই ভুল আর এবারে নয়। কেন এই সিদ্ধান্ত। আসল ঘটনা হল সদ্য মা বাবা হয়েছেন বিরুষ্কা। বিরুষ্কা এখনো নিজেদের মেয়ের ছবি প্রকাশ্যে আনেননি। জন্মের আগে অনুষ্কা জানিয়েছিলেন, নিজের সন্তানকে স্টারকিড নয় অন্যান পাঁচটা বাচ্চার মতো মানুষ করবেন। বিরুষ্কার মেয়ের জন্মের পর কথামতো তাই করলেন। আলোকবৃত্তের থেকে অনেক দূরে সরিয়ে রেখেছেন।

এবার বিরুষ্কার এই সিদ্ধান্তে অনুপ্রেরিত হয়ে তাঁদের মতো একই পথে হাঁটতে চলেছেন সইফিনা। দ্বিতীয় সন্তানের ব্যাপারে গোপনীয়তা বজায় রাখতে যা যা করার দরকার তাই করবেন বলে আপাতত তাই জানিয়েছেন এই জুটি। এমনকি তৈমুরের জন্মের পর ছেলের নাম প্রকাশ্যে আসতে বেশ ট্রোলড হতে হয়েছিল এই জুটিকে তাই সেই ভুল আর এবারে করেনি। দ্বিতীয় সন্তানের ভূমিষ্ঠের পর নাম প্রকাশ্যে আনবেন বেবো। সইফিনা কি কথামতো দ্বিতীয় সন্তানকে আড়ালে রাখতে পারবেন তা সময়ই বলবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media