Bengali SerialHoop Plus

Mukut: কাস্তে অতীত, ঘন্টার দিয়ে তুখোড় অ্যাকশনে এন্ট্রি ‘মাধবীলতা’ শ্রাবণীর!

একের পর এক নতুন ধারাবাহিক শুরু হচ্ছে জি বাংলা ও স্টার জলসায়। স্টার জলসায় কিছুদিন আগেই শুরু হয়েছে ‘বালিঝড়’। আগামীর তালিকায় রয়েছে ‘রামপ্রসাদ’ ও ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। অপরদিকে সপ্তাহান্তের শুক্রবার বিকালে জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হল নতুন ধারাবাহিক ‘মুকুট’-এর প্রোমো।

নারীকেন্দ্রিক ধারাবাহিক ‘মুকুট’-এর টিজারে দেখা যাচ্ছে, একজন মহিলা ক্যামেরা হাতে প্রবেশ করছেন একটি ঠাকুর গড়ার স্থানে। তিনি বলছেন এত সুন্দর স্থানের বদনাম রয়েছে মেয়ে পাচার নিয়ে। তখন সেখানে মা দুর্গার মূর্তিতে রঙের প্রলেপ দিচ্ছেন এক শিল্পী। তিনি নিজের মেয়ে মুকুটকে ডেকে জিজ্ঞাসা করেন, মা দুর্গার হাতে অস্ত্র দেওয়া হল কিনা! তাঁর কথা থেকেই বোঝা যায়, আগন্তুক মহিলা ও তাঁর সাথে দুইজন পুরুষ এসেছেন মা দুর্গার মূর্তি নিতে। মুকুট মায়ের হাতে ত্রিশূলের পরিবর্তে দেয় পদ্মফুল। মহিলার সাথের পুরুষ অস্ত্রের পরিবর্তে মায়ের হাতে পদ্ম দেওয়ার কারণ জানতে চাইলে মুকুট বলে, মা ভালোবাসারও আরেক রূপ। অস্ত্রের পরিবর্তে এবার নাহয় পদ্ম হাতে গৌরী রূপে তাঁর পুজো হোক।

কিন্তু যখন দুর্গাপ্রতিমা রওনা হচ্ছেন মন্ডপের উদ্দেশ্যে, সেই সময় নববধূর বেশে একটি মেয়ে বাঁচানোর আকুতি নিয়ে ছুটে আসে। পিছনে পিছনে ছুটে আসেন তার মা। তিনি বলেন, বিয়ের দিনে তাঁর মেয়েকে তুলে নিয়ে যেতে এসেছে দুষ্কৃতীরা। রুখে দাঁড়ায় মুকুট। পদ্মের পরিবর্তে সে ঘন্টার মাধ্যমে আঘাত করতে চায় দুষ্কৃতীদের। মুকুট বুঝিয়ে দেয়, যে গৌরী, সে-ই চন্ডী। ‘ব্লুজ’ নির্মিত ধারাবাহিক ‘মুকুট’-এ নামভূমিকায় ফিরছেন ‘মাধবীলতা’ খ্যাত শ্রাবণী ভুঁইয়া (Srabani Bhuiyan)। তাঁর বিপরীতে অভিনয় করছেন অর্ঘ্য মিত্র (Arghya Mitra)। এই ধারাবাহিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শ্রীপর্ণা রায়(Sreeporna Roy)। রয়েছেন আনন্দ ঘোষ (Ananda Ghosh)। মুকুটের পিতার চরিত্রে অভিনয় করছেন শুভাশিস মুখোপাধ্যায় (Subhashish Mukherjee)।

তবে ‘মুকুট’ কোন স্লটে আসবে তা এখনও জানা যায়পি। ইতিমধ্যেই অনেকে আশঙ্কা প্রকাশ করেছেন, হয়তো অফ এয়ার হতে পারে ‘মিঠাই’। অনেকের মতে, বন্ধ হতে পারে ‘সোহাগ জল’। তবে ইতিমধ্যেই ট্রোল হতে শুরু করেছে ‘মুকুট’। অনেকে এই ধারাবাহিকের প্রোমো দেখতে বলতে শুরু করেছেন ‘জগদ্ধাত্রী 2.0’। প্রসঙ্গত, ‘জগদ্ধাত্রী’-ও ব্লুজ-এর প্রযোজনায় তৈরি। আগামী দিনই বলে দেবে, ‘জগদ্ধাত্রী’-র তুলনায় ‘মুকুট’ কতটা আলাদা!

whatsapp logo