BollywoodHoop Plus

কাছে নেই বাবা, ভাইয়ের জন্মদিন একাই সেলিব্রেট করলেন সারা আলি খান

সইফ আলি খানের প্রথম পুত্র সন্তান ইব্রাহিম। আজ তার জন্মদিন। ২০০১ এর ৫ মার্চ অমৃতার গর্ভে আসে সইফ আলি খানের প্রথম ও দ্বিতীয় সন্তান। সারার জন্মের ৫ বছর পর আসে ইব্রাহিম। এরপরেই কিছু বছর পর সইফ তার দুই সন্তান সহ অমৃতাকে পরিত্যাগ করেন। দুই ছেলে মেয়ে মা অমৃতার কাছেই বড় হয়। একদম ছোটবেলায় বাবা সইফের কাছে যেতে দিতেন না ছেলে মেয়েকে অমৃতা। কিন্তু বড় হওয়ার পর নবাব বাড়িতে যাতায়াত করেন এই দুই ভাই বোন।

এবারের জন্মদিন বাবাকে ছাড়াই কাটলেন ইব্রাহিম। সইফ আলি খান এখন তার চতুর্থ সন্তানকে নিয়ে ব্যাস্ত। রয়েছেন পিতৃত্বকালীন ছুটিতে। শ্যুটিং থেকেও বিরতি নিয়েছেন।আপাতত স্ত্রী করিনা ও দুই সন্তানের দেখভালের দ্বায়িত্বে রয়েছেন তিনি।

বাবা আসেনি তো কি হয়েছে? পাশে যদি মায়ের মতন মিষ্টি বন্ধু দিদি থাকে তাহলে যে আর কাউকে দরকার নেই। যেই দিদি পাল্লা দিয়ে সাইকেলিং করে, সুইমিং করে, ফটোশ্যুট করে, কফি বানিয়ে দেয়, আবার প্রয়োজনে ভাত মেখে খাইয়েও দেয় সেই যে উত্তম সঙ্গী।

ভাইয়ের জন্মদিনে নিজের হাতে কফি বানিয়ে ভুরি ভুরি প্রমিশ করলেন সুন্দরী সারা। ভাইয়ের সঙ্গে বেশি করে দুষ্টুমি করবেন বলেও জানিয়েছে, ভালোবেসে খাইয়ে দেবে এবং স্পেশ্যাল কফি বানিয়েও দেবে। এত কিছু দেবের মধ্যে ভাইয়ের সঙ্গে সেলফি না নিলে হয়! তাই ভাইয়ের সঙ্গে একাধিক সেলফি ও ভিডিও পোস্ট করে শুভেচ্ছা জানান সারা আলি খান।

Related Articles