whatsapp channel

শরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

টলিউডের এভারগ্রীন নায়িকা বলতে প্রথমে কার কথা আগে মনে হবে? তিনি আর কেউ নন ঋতুপর্ণা সেনগুপ্ত। নব্বইয়ের দশক থেকে অভিনয় জগতে তিনি পা রেখেছেন। প্রথম গ্রাম্য মেয়ে অথবা বাড়ির ঘরোয়া…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টলিউডের এভারগ্রীন নায়িকা বলতে প্রথমে কার কথা আগে মনে হবে? তিনি আর কেউ নন ঋতুপর্ণা সেনগুপ্ত। নব্বইয়ের দশক থেকে অভিনয় জগতে তিনি পা রেখেছেন। প্রথম গ্রাম্য মেয়ে অথবা বাড়ির ঘরোয়া বধূবেশে অভিনয় করতেন। দিনের সাথে সাথে আধুনিক ছবিতে অভিনয় করেন। এখনো পর্যন্ত প্রায় ১৫০ র বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী। শুধুমাত্র বাংলা নয়, হিন্দি, তেলুগুর বেশ সাবলীলভাবে অভিনয় করেছেন। এখন খুব একটা বড়পর্দায় তাঁকে দেখা না গেলেও যখন যে ছবি করেন সেই ছবিই বেশ হিট হয় বক্স অফিসে।

Advertisements

সুন্দরী ও রুপসী অভিনেত্রী ঋতুপর্ণা সদ্য ৪৯ এ পা দিয়েছেন। কিন্তু বয়স যতই বাড়ুক না কেন, ঋতুপর্ণা রুপের ছটা দিন দিন বেড়েই চলেছে। তিনি মনে মনে এখনো চিরন্তন। করোনা আবহে লকডাউনের আগে থেকে সিঙ্গাপুরে আটকে রয়েছেন অভিনেত্রী ও পরিবার।দেশে না ফিরলেও পরিবারের সঙ্গে সেখানেই জন্মদিন পালন করেছেন অভিনেত্রী। এছাড়া এবছর নিউ নর্মাল দূর্গাপুজোও বিদেশের মাটিতে কাটিয়েছেন ঋতুপর্ণা। বাংলায় থাকতে না পারলেও সিঙ্গাপুরে বাঙালী সাজে বন্ধুদের সাথে হই হুল্লোড় করে থেকেছেন অভিনেত্রী। ঋতুপর্ণার সেই সব ছবি,ভিডিয়ো নিজেই সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন আর তুমুল ভাইরাল হয় ইন্টারনেট দুনিয়াতে।

Advertisements

সম্প্রতি এর আগে আরো একটি সেক্সি ছবি শেয়ার করেন যা দেখে ইন্টারনেটে রীতিমতো হইচই লেগে যায়। অনেকের প্রশ্ন ইনি ঋতুপর্ণা তো নাকি অন্য কেউ? খোলা চুল আর বিকিনি পরেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সাদা-কালো ছবিতেই যেন উষ্ণতা আর যৌবন বেরিয়ে আসছে। ছবি পোস্ট করা মাত্রই এই বোল্ড ফটোশুট। এই ছবি দেখলে কে বলবে অভিনেত্রী সদ্য ৪৯ এ পা দিয়েছেন। এই ছবিটি পোস্ট হতেই ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

Advertisements

 

View this post on Instagram

 

Flaunt your soul! . . #Bold #Beautiful #CarryOut #StayStylish #keepMoving #mondayblues #InstaPic #Instagasm

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks) on

Advertisements

এর রেষ কাটতে না কাটতে নিজের সোশ্যাল মিডিয়া বিশেষ করে ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয় অভিনেত্রী। আর অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি ফটোশুট করতে বেশ ভালোবাসেন। এবার তাই একটি নতুন রিল ভিডিয়ো নিজেদের ফ্যানদের কাছে শেয়ার করেছেন ঋতুপর্ণা। লাল পাড় সাদা শাড়ি, স্লিভলেস ব্লাউজ, সোনার গয়না নতুন বাঙালি বাড়ির বউ এর সাজে ধরা দিয়েছেন অভিনেত্রী। করোনাতে বাড়ির বাইরে নয় বাড়িতেক ফটোশুট করছেন তিনি। আর এই ভিডিয়োতে সেই ফটোশুটেরই কিছু ঝলক দেখিয়েছেন ঋতুপর্ণা। আর মুহূর্তে এই রিল সুপার ডুপার হিট।

 

View this post on Instagram

 

Snips from the shoot! 🖤 . . . #ReelIt #FeelIt #ShootStory

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks) on

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media