BollywoodHoop Plus

Bipasha Basu: জন্মদিনে বিপাশা বসুর অনাবৃত ছবি ভাইরাল করে দিলেন স্বামী করণ

বিপাশা বসু (Bipasha Basu) ও করণ সিং গ্রোভার (Karan Singh Grover) সম্প্রতি মা-বাবা হয়েছেন। তাঁদের জীবনে এসেছে একরত্তি কন্যাসন্তান দেবী (Devi Basu Singh Grover)। দেবীকে নিয়ে ব্যস্ত রয়েছেন তাঁরা। প্রায়ই মেয়ের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেও এখনও দেবীর মুখ দেখাননি। তবে সন্তানের আগমনে যতই ব্যস্ত থাকুন না কেন, বিপাশার জন্মদিন পালন করতে ভুললেন না করণ। কিন্তু ছবিতে তাঁরা ধরা দিলেন প্রায় অনাবৃত শরীরে।

চলতি বছর পঁয়তাল্লিশের কোঠায় পা রাখলেন বিপাশা। এদিন মধ্যরাত থেকেই শুরু হয়েছে জন্মদিনের সেলিব্রেশন। জন্মদিনের কেকের উপর লেখা ছিল ‘হ্যাপি বার্থডে মাঙ্কি প্রিন্সেস’। একে অপরকে ভালোবেসে ‘মাঙ্কি’ বলে ডাকেন করণ ও বিপাশা। বিপাশার জন্মদিনে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন করণ। ছবিতে তিনি শার্টলেস। গোটা শরীর জুড়ে রয়েছে ট‍্যাটু। বিপাশার পরনে রয়েছে শিফনের রাতপোশাক। করণকে জড়িয়ে ধরে রয়েছেন বিপাশা। ছবিটি শেয়ার করে করণ লিখেছেন, তিনিই করণের সবকিছু। বিপাশার জীবনের প্রতিটি দিন যেন খুশিতে ভরে ওঠে, কামনা করেছেন করণ। তাঁর কাছে এই দিনটি জীবনের সবচেয়ে সুন্দর দিন। করণের প্রার্থনা, বিপাশার সব স্বপ্ন যেন পূরণ হয়।

করণের পোস্টের নিচে কমেন্ট বক্সে বিপাশা লিখেছেন, তিনি বিপাশার জীবনের সবচেয়ে বড় উপহার। সেই তালিকায় বর্তমানে যুক্ত হয়েছে দেবীও। করণকে অনেক ধন্যবাদ জানিয়েছেন বিপাশা। পাশাপাশি বিপাশাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন করণবীর বোরা (Karanvir Bohra), সুরভি (Surbhi)-রা। অনুরাগীরাও তাঁকে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানিয়েছেন। গত বছর ছিল বিপাশার কাছে যথেষ্ট স্পেশ্যাল। 12 ই নভেম্বর জন্ম হয়েছে তাঁর কন্যাসন্তান দেবীর।

জন্মদিনে দেবীকেই জীবনের সেরা প্রাপ্তি মনে করে বিপাশা মেয়ের সাথে তাঁর খেলার ভিডিও শেয়ার করেছেন। তার ছোট্ট পায়ে চুম্বন করছেন দেবীর মা। ভিডিওটি ভাইরাল হওয়ার পাশাপাশি বিপাশার অনুরাগীদের কাছে প্রশংসিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

whatsapp logo