Bengali SerialHoop Plus

Rooqma Ray: ‘কিরনমালা’ চলাকালীন দু-দু’বার সাপের কবলে পড়েন অভিনেত্রী রুকমা রায়!

পনভেলের ফার্ম হাউসে সলমান খান (Salman Khan)-কে সাপে কামড়েছে, তাও আবার তাঁর জন্মদিনের প্রাক্কালে, এই কথা কারও অবিদিত নয়। তবে সাপটি বিষধর না হওয়ায় বেঁচে গিয়েছেন সলমান। হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। পনভেলের ফার্ম হাউসে বিশ্রাম নেওয়ার পর নিজের জন্মদিনে তিনটি ফিল্মের সিকোয়েলের কথা ঘোষণা করেছেন তিনি। অপরদিকে রুকমা রায় (Rooqma Ray) শেয়ার করেছেন নিজের অভিজ্ঞতা। দুইবার সাপের কবলে পড়েছেন তিনি।

সেই সময় ‘কিরণমালা’-র শুটিং চলছে। আউটডোরে ফাঁকা জায়গায় দাঁড়িয়েছিলেন রুকমা ও ‘কিরণমালা’-র নাগকন্যার চরিত্রাভিনেত্রী। অনেক দূরের শট ছিল। ক্যামেরা সহ ইউনিটের বাকি সদস্যরা বেশ কিছুটা দূরে ছিলেন। লাইট, ক্যামেরা সব রেডি হয়ে গেছে। পরিচালকের ‘অ্যাকশন’ শোনার অপেক্ষায় দাঁড়িয়ে ছিলেন রুকমারা। হঠাৎই তাঁদের কানের পাশে তাঁরা শুনতে পান সাপের হিসহিসানি। চারিদিকে তাকাতে গিয়ে হঠাৎই তাঁরা দেখেন, তাঁদের থেকে দুই হাত দুরে একটি সাপ ফণা তুলে দাঁড়িয়ে।

রুকমারা তখন শুটিং ভুলে দ্বিগ্বিদিক জ্ঞান শূন্য হয়ে ছুটতে শুরু করেছিলেন। ইউনিটের বাকিদের সামনে পৌঁছে তাঁরা অজ্ঞান হয়ে যান। কিন্তু কে জানত, সাপ এত সহজে রুকমার পিছু ছাড়বে না। বাইপাসের কাছে একটি ভেড়িতে শুটিং চলছিল। জলের মাঝে ভেলায় চেপে চলেছেন রুকমা ও অভিনেত্রী অদিতি চট্টোপাধ্যায় (Aditi Chatterjee)। তাঁরা সংলাপ বলছেন। ভেড়ির পাড় থেকে তাঁদের ক্যামেরাবন্দী করছেন পরিচালক ও বাকি ইউনিট। হঠাৎই রুকমার চোখে পড়ে তাঁদের ভোলার পাশে পাশে চলেছে সবুজ রঙের সাপ। একসময় সাপটি ভেলা বেয়ে উঠে আসতে চাইছিল। তাই দেখে রুকমা চিৎকার করতেই সচেতন হয়ে যায় গোটা ইউনিট।

রুকমা প্রাণের ভয়ে জোরে চেঁচাচ্ছিলেন। কিন্তু অদিতি তাঁকে বলেন, এই সাপের বিষ নেই। এটি সাধারণ জলঢোঁড়া। কিন্তু রুকমা কোনো কথা না শুনে চেঁচাচ্ছিলেন। সেদিন তাঁর চিৎকার শুনে পরিচালকও ভয় পেয়ে গিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

whatsapp logo