Hoop PlusTollywood

Raima Sen: সত্যি মানতে পারবেন রাইমা!

কতটা মানা উচিত? সব সত্যি কি সহজেই মেনে নেওয়া যায়? যাবতীয় প্রশ্নের উত্তর মিলবে আগামী জানুয়ারি মাসে। হইচই-এ আসতে চলেছে নতুন ওয়েব সিরিজ ‘কলঙ্ক’। বছরের শেষ সপ্তাহের শেষে ভাইরাল হয়ে গিয়েছে ‘কলঙ্ক’-এর অফিশিয়াল ট্রেলার। হইচই-এর ভার্চুয়াল পেজ থেকে ভাইরাল হয়েছে এই ট্রেলার। ‘কলঙ্ক’-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন রাইমা সেন (Raima Sen) ও ঋত্বিক চক্রবর্তী (Ritwik Chakraborty)। ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন অভিমন্যু মুখোপাধ্যায় (Abhimanyu Mukherjee)।

ট্রেলারের শুরুতে রাইমাকে দেখা যায় সেতার বাজাতে। তাঁর পরনে রয়েছে সাদা রঙের সিল্কের শাড়ি। শাড়ি জুড়ে রয়েছে সোনালি জরির কারুকার্য। সাদা শাড়ির সাথে লাল রঙের ব্লাউজ টিম আপ করেছেন রাইমা। সিঁথিতে সিঁদুর, কপালে লাল টিপ। খোঁপা সাজানো সাদা ফুলে। সোনালি রঙের নেকলেস ও ইয়ারিং- সৌন্দর্য বাড়িয়েছে নায়িকার। ঋত্বিকের পরনে রয়েছে সাদা রঙের সিকুইনড পাঞ্জাবি। বিবাহবার্ষিকীর কেক কাটেন দুইজনে। ইংরাজিতে ঋত্বিক জিজ্ঞাসা করেন, রাইমা কি মিথ্যা কথা বলছেন! আঙুল ঠোঁটে রেখে চুপ করতে বলেন রাইমা। টিজার জুড়ে শুধুই সাসপেন্স। সত্য যে আচ্ছন্ন তা সহজেই বোঝা যায়। ‘কলঙ্ক’-এ রাইমার চরিত্রের নাম চৈতি। ঋত্বিক অভিনয় করছেন রঙ্গনের চরিত্রে।

চৈতি ও রঙ্গন কলেজের বেস্ট ফ্রেন্ড। কিন্তু পরবর্তীকালে তারা বিয়ে করে। রয়েছে তাদের দুই সন্তান। আপাতদৃষ্টিতে সফল হলেও চৈতি ও রঙ্গনের কুড়ি তম বিবাহবার্ষিকী তাদের কাছে একপ্রকার অসহনীয় হয়ে ওঠে। চৈতিকে রঙ্গন জানায়, সে অন্য এক মহিলাকে ভালোবাসে। পরিস্থিতি ঘোরালো হয়ে ওঠে একটি খুনের ঘটনায়। সত্য-মিথ্যার চাপান-উতোর শুরু হয়।

চৈতি ও রঙ্গনের জীবনের পথ কি আলাদা হয়ে যাবে? নতুন বছরে মিলবে এই প্রশ্নের উত্তর। কিন্তু মিথ্যাটাই যদি সত্যি হয়ে যায়?

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

whatsapp logo