whatsapp channel

বন্ধুর রাগ ভাঙাতে গিয়ে শুরু চুলোচুলি, তুমুল মারপিট শুরু করলেন জনপ্রিয় গায়িকা ইমন

গায়িকা ইমন চক্রবর্তী চুল টেনে ছিড়ে একাকার। এক্কেবারে গাইতে গাইতে বন্ধুর চুল ধরে হ্যাঁচকা টান দেন ইমন। ব্যাস তার বন্ধু, নাম নিলয় সেনগুপ্ত, সে ভীষণ রেগে ইমনের মাথার চুল টেনে…

Avatar

HoopHaap Digital Media

গায়িকা ইমন চক্রবর্তী চুল টেনে ছিড়ে একাকার। এক্কেবারে গাইতে গাইতে বন্ধুর চুল ধরে হ্যাঁচকা টান দেন ইমন। ব্যাস তার বন্ধু, নাম নিলয় সেনগুপ্ত, সে ভীষণ রেগে ইমনের মাথার চুল টেনে হিচড়ে ছিড়ে দেন। দুজনের মধ্যে শুরু হয় চুলোচুলি, ঠিক যেমনটা লোকাল ট্রেনে হয়। কেউ কাউকে এক চুল জায়গা দেবে না। চুল টেনে উপড়ে না ফেলে পর্যন্ত চলতে থাকে এই লড়াই।

শুধু যে চুলচেরা চুলোচুলি হচ্ছে তা নয়। চলছে গান। আশা ভোঁসলে ও মহম্মদ রফির কণ্ঠে গাওয়া গান ‘আচ্ছা জি ম্যায় হারি চলো মান যাও না।’ গান যেমন চলছে তেমন কোনো ভ্রুক্ষেপ নেই, দিব্যি মারপিট করে চলেছেন ইমন ও নিলয়। দেখুন দুজনের দুর্দান্ত হাস্যকর চুলোচুলি –

প্রসঙ্গত, বিনোদন ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ নীলাঞ্জন ঘোষের সঙ্গে চার হাত এক করেন চলতি বছরেই। এবং গত বছরে আইনত ভাবে একসঙ্গে থাকার পরিকল্পনা করে নেন। হানিমুন শেষ, এবার কাজে ফেরার পালা। ঠিক এরই মধ্যে শিল্পী বন্ধুর সঙ্গে চুলোচুলিতে জড়িয়ে গেলেন ইমন।

নিছক মজার ছলে ভিডিওটি বানিয়েছেন ইমন চক্রবর্তী ও নিলয় সেনগুপ্ত। অবশ্য ইমনের এমন রূপ আগে কখনো দেখা যায়নি, সোশ্যাল মিডিয়ায় কৃপায় ইমনের সেই দুষ্টু দুষ্টু বুদ্ধি প্রকাশ পেল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media