Advertisements

Soumitrisha Kundu: ‘যেটা ছিলই না কোনোদিন’, আদৃতের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে সরব সৌমিতৃষা

Nirajana Nag

Nirajana Nag

Follow

মিঠাই শেষ হয়ে গিয়েছে প্রায় দু বছর হতে চলল। সিরিয়ালের কলাকুশলীরা সকলেই নিজেদের নিজেদের জীবনে ব্যস্ত হয়ে পড়েছেন। কিন্তু সিরিয়ালের দর্শক তথা অনুরাগীদের অনেকেই এখনও ভুলতে পারছেন অনস্ক্রিন গল্পটিকে। মিঠাই সিদ্ধার্থের অনস্ক্রিন রসায়ন পর্দায় কামাল করলেও বাস্তব সবসময় সিরিয়ালের মতো হয় না। এক্ষেত্রেও অনস্ক্রিন এবং অফস্ক্রিন দুদিকেই থেকেছে বড় পার্থক্য। আদৃত রায় (Adrit Roy) এবং সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu) বাস্তব জীবনের ঠাণ্ডা লড়াই নিয়ে বারে বারে হয়েছে হেডলাইন।

আদৃতের বিয়েতে সৌমিতৃষার অনুপস্থিতি

সদ্য বিয়ের পিঁড়িতে বসেছেন আদৃত রায়। মিঠাই সহ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীকেই নিজের বাস্তব জীবনের সহধর্মিনী বানিয়েছেন তিনি। সেই বিয়েতে সমগ্র মিঠাই পরিবার উপস্থিত থাকলেও অদ্ভূত ভাবে অনুপস্থিত ছিলেন সৌমিতৃষা। তাঁর অনুপস্থিতি স্বাভাবিক ভাবেই নজর কেড়েছিল আমজনতার। এ বিষয়ে সৌমিতৃষা নিজেই জানিয়েছিলেন, তাঁকে আমন্ত্রণ জানানো হয়নি আদৃত কৌশাম্বীর বিয়েতে। এ নিয়ে চর্চাও কম হয়নি।

সোশ্যাল মিডিয়ায় চর্চা

অনস্ক্রিনে মিঠাই উচ্ছেবাবুর প্রেমকে অনেকেই গুলিয়ে ফেলেছিলেন তাঁদের অফস্ক্রিন সম্পর্কের সঙ্গে। বাস্তবেও তাঁদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল সর্বত্র। এই বিষয়টি নিয়েও রীতিমতো বিরক্তি প্রকাশ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে সৌমিতৃষা বলেন, আদৃতের বিয়ের দিন বৃষ্টি হয়েছিল। তাই নিজের বাড়ির বারান্দায় খুব আনন্দ করে ভিজেছিলেন তিনি। কিন্তু এটা নিয়েও সোশ্যাল মিডিয়ায় অনেকে লিখেছিলেন, তিনি নাকি চোখের জল লুকানোর জন্য বৃষ্টিতে ভিজছিলেন।

ক্ষোভ উগরে দিলেন সৌমিতৃষা

সৌমিতৃষা আরো বলেন, আদৃতের বিয়ের সময়ে তাঁর কাছে পরপর ফোন এসেছে। সিরিয়াল শেষ হওয়ার পর যে যার জীবনে এগিয়ে গিয়েছেন, ভালো আছেন, এটা কি মানুষ দেখতে পায় না? প্রশ্ন সৌমিতৃষার। আদৃতের খারাপ লাগা নিয়েও তিনি বলেন, তাঁদের মধ্যে কখনো প্রেম ছিল না। যেটা কোনোদিন ছিলই না সেটা কি জোর করে, ১০০০ বার সত্যি বলে চাপিয়ে দেওয়া যায়? প্রশ্ন তুলেছেন সৌমিতৃষা।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow