whatsapp channel

Anirban Bhattacharya: শালীনতা বজায় রাখতে চান অনির্বাণ, ডিভোর্স প্রসঙ্গে কি বক্তব্য অভিনেতার!

অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)-কে একসময় টলিউডে নিজের পায়ের তলার জমি শক্ত করতে যথেষ্ট লড়াই করতে হয়েছে। বর্তমানে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম গুরুত্বপূর্ণ অংশ তিনি। থিয়েটার থেকে উত্থান হয়েছিল অনির্বাণের। রবীন্দ্রভারতী…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)-কে একসময় টলিউডে নিজের পায়ের তলার জমি শক্ত করতে যথেষ্ট লড়াই করতে হয়েছে। বর্তমানে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম গুরুত্বপূর্ণ অংশ তিনি। থিয়েটার থেকে উত্থান হয়েছিল অনির্বাণের। রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় তাঁর সাথে আলাপ হয়েছিল মধুরিমা গোস্বামী (Madhurima Goswami)-র। বিখ্যাত মুকাভিনয় শিল্পী ‘পদ্মশ্রী’ নিরঞ্জন গোস্বামী (Niranjan Goswami)-র কন্যা মধুরিমাও বরাবর থিয়েটারের সাথে যুক্ত। পাশাপাশি মুকাভিনয় নিয়েও যথেষ্ট পড়াশোনা করেছেন মধুরিমা। অনির্বাণ ও মধুরিমা দুইজনেই ‘হাতিবাগান সঙ্ঘারাম’-এ কিছুদিন অভিনয় করেছিলেন। পরবর্তীকালে অনির্বাণ টলিউডে এলেও মধুরিমা বেছে নিয়েছেন থিয়েটারকেই।

Advertisements

তবে তাঁদের সম্পর্ককে কোনোদিনই স্পটলাইটে আনার পক্ষপাতী ছিলেন না মধুরিমা ও অনির্বাণ। 2020 সালে তাঁদের বিয়ের সময় প্রকাশ্যে আসে অনির্বাণের সাথে মধুরিমার দীর্ঘ লালিত প্রেমের কথা। ওই বছরের নভেম্বর মাসে অনির্বাণের সাথে মধুরিমার আইনত বিয়ে হয়। এই বিয়েতে উপস্থিত ছিলেন তাঁদের পরিবার ও ঘনিষ্ঠ মহল। তবে এরপর রিসেপশন হয়েছিল জমকালো। আমন্ত্রিত ছিলেন টলিউডের তাবড় সেলিব্রিটিরা। কিন্তু সাম্প্রতিক কালের গুঞ্জন, চিড় ধরেছে মধুরিমা-অনির্বাণের দাম্পত্যে। শোনা যাচ্ছে, তাঁদের সম্পর্কে প্রবেশ করেছেন তৃতীয় ব্যক্তি। তবে এবার এই প্রসঙ্গে মুখ খুলেছেন অনির্বাণ।

Advertisements

তিনি মধুরিমার সাথে তাঁর সেপারেশন নিয়ে কিছু বলতে না চাইলেও জানিয়েছেন, এটি তাঁর ও মধুরিমার ব্যক্তিগত বিষয়। অনির্বাণ চান, সেপারেশন হোক বা না হোক, সমস্যার সমাধান তিনি নিজের মতো করে ঘটাতে চান। অনির্বাণ কোনো অভব্য আচরণ চান না।

Advertisements

তিনি শালীনতা বজায় রাখার পক্ষপাতী। কিন্তু অনির্বাণের সাথে মধুরিমার সেপারেশনের বিষয়ে যাঁদের নাম জড়িয়েছে তাঁদের অস্বস্তিকর পরিস্থিতিতে ফেলতে চান না অনির্বাণ।

Advertisements

whatsapp logo
Advertisements