whatsapp channel

Paayel Sarkar: মিমির জন্যই ভাঙে সম্পর্ক! প্রাক্তন রাজকে নিয়ে অবশেষে মুখ খুললেন পায়েল

পায়েল সরকার (Paayel Sarkar), এখন আর তেমন শোনা না গেলেও এক সময় এই নামটাই রাজত্ব করেছে টলিউড ইন্ডাস্ট্রিতে। মূলধারার বাণিজ্যিক ছবিতে পায়েলের দাপট ছিল দেখার মতো। দেব, জিৎ, সোহম চক্রবর্তী,…

Avatar

Nirajana Nag

পায়েল সরকার (Paayel Sarkar), এখন আর তেমন শোনা না গেলেও এক সময় এই নামটাই রাজত্ব করেছে টলিউড ইন্ডাস্ট্রিতে। মূলধারার বাণিজ্যিক ছবিতে পায়েলের দাপট ছিল দেখার মতো। দেব, জিৎ, সোহম চক্রবর্তী, অঙ্কুশ হাজরা, আবির চট্টোপাধ্যায়দের সঙ্গে জুটি বেঁধে একের পর এক ছবি উপহার দিয়েছেন তিনি, যেগুলি আজও সিনেপ্রেমীদের পছন্দের সিনেমার তালিকায় পাকাপাকি জায়গা করে রেখে দিয়েছে।

কেরিয়ারের পাশাপাশি পায়েলের ব্যক্তিগত জীবনও ছিল চর্চার কেন্দ্রে। এর অন্যতম কারণ ছিল পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন। না, সম্পর্কের কথা কোনোদিনই খোলাখুলি ভাবে স্বীকার করেননি তাঁরা। তবে বিষয়টা চাপাও ছিল না কারোর কাছে। ইন্ডাস্ট্রিতে সকলেই এ ব্যাপারে অবগত ছিলেন। শোনা যায়, রাজের জীবনে মিমি চক্রবর্তী পা রাখার পরেই নাকি পায়েলের সঙ্গে দূরত্ব তৈরি হয় তাঁর। ‘বোঝে না সে বোঝে না’র সেটেই নাকি মিমি রাজের মধ্যে ঘনিষ্ঠতার সূত্রপাত হয়েছিল।

Paayel Sarkar: মিমির জন্যই ভাঙে সম্পর্ক! প্রাক্তন রাজকে নিয়ে অবশেষে মুখ খুললেন পায়েল

দীর্ঘদিন রাজের কোনো কাজ করেননি পায়েল, এমনকি তাঁর ব্যাপারে মুখও খোলেননি। তবে সম্প্রতি এক টক শো তে অভিনেত্রীর কাছে প্রশ্ন রাখা হল প্রাক্তনকে নিয়ে। কয়েকজন অভিনেতা এবং পরিচালকের নাম নিয়ে তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল, নামগুলি শুনেই প্রথমে কোন কথাটা মাথায় আসে। সোহমের নাম শুনে পায়েল বললেন ‘কিউট’, হিরণ ‘নাইস’। মিঠুন চক্রবর্তী নাকি খুবই ‘চার্মিং’। কিন্তু রাজের নাম আসতেই খানিক থমকালেন অভিনেত্রী। পরক্ষণেই আবার মুখে হাসি এনে বললেন ‘ভালো পরিচালক’।

রাজের পরিচালনায় একাধিক ছবিতে কাজ করেছেন পায়েল। চর্চিত ‘বোঝে না সে বোঝে না’ তেও আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু কেন ভেঙে গিয়েছিল পরিচালক নায়িকার প্রেম? শোনা যায়, ঘনিষ্ঠ মহলে পায়েল নাকি বলেছিলেন, জীবনকে দেখার দৃষ্টিভঙ্গি তাঁদের দুজনের আলাদা। প্রেমটা এমনিতেও টিকত না। তারপরেও একাধিক বার পায়েলের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে। কিন্তু টেকেনি কোনোটাই। ৪০ পেরিয়েও অবিবাহিতই রয়ে গিয়েছেন পায়েল।

 

View this post on Instagram

 

A post shared by SVF Stories (@svfstories)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই