whatsapp channel

একসঙ্গে বড়দিন পালন স্বর্ণেন্দু-শ্রুতির

প্রেমের জোয়ারে ভাসছেন ত্রিনয়নীর শ্রুতি। বড়দিনের দিন মনের মানুষের সঙ্গে জুটি বেঁধে শুভেচ্ছা জানালেন ছোট পর্দার এই অভিনেত্রী। নিজের থেকে একটি বেশি বড় পাত্রকেই তাঁর স্বামী হিসেবে পছন্দ, আর তাই…

Avatar

HoopHaap Digital Media

প্রেমের জোয়ারে ভাসছেন ত্রিনয়নীর শ্রুতি। বড়দিনের দিন মনের মানুষের সঙ্গে জুটি বেঁধে শুভেচ্ছা জানালেন ছোট পর্দার এই অভিনেত্রী। নিজের থেকে একটি বেশি বড় পাত্রকেই তাঁর স্বামী হিসেবে পছন্দ, আর তাই ১৪ বছরের বড় পাত্রকে জীবন সাথী হিসেবে বেছে নিয়েছেন শ্রুতি। ‘ত্রিনয়নী’র শুটিং চলাকালীন পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারকে মন দিয়েছিলেন তিনি। ১৪ বছরের বড় পরিচালককে নিজে থেকেই প্রেম প্রস্তাব দিয়েছিলেন শ্রুতি দাস। প্রথম দিকে পরিচালক রাজী না থাকলেও পরের দিকে শ্রুতির ‘বাবি’ হয়ে উঠতে পেরেছেন স্বর্ণেন্দু।

প্রেমের পর থেকেই একাধিক অনুষ্ঠানে একসঙ্গে যেমন হাজির হয়েছেন তেমনই একইসঙ্গে সোশ্যাল মিডিয়ায় সকলকে শুভেচ্ছাও জানিয়েছেন। এবারেও তার অন্যথা হল না। বড় দিনের দিন অভিনেত্রী তার মনের মানুষের সঙ্গে একসঙ্গে ছবি পোস্ট করে ক্রিসমাসের উইশ করেন পাশাপাশি জানিয়েও দিন যে তাঁরা একসঙ্গে জমিয়ে প্রেম করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

২০১৯ এ প্রথমবার ছোট পর্দায় ব্রেক পান শ্রুতি। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে শ্রুতি নয়নের পাঠ পান। এক্কেবারে লিড রোলে দর্শকদের মন জয় করেন তিনি। পাশাপাশি পরিচালকের মনও জয় করেন শ্রুতি। সুন্দরী নায়িকার প্রেম প্রস্তাব পেয়ে গলে জল পরিচালক। ব্যস শুরু রিয়েল লাইফের প্রেম পর্ব। তবে কবে তাঁরা একসঙ্গে ঘর বাঁধবেন তা নিয়ে এখনও মিয়াঁ বিবি স্পিকটি নট।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media