Hoop NewsHoop PlusHoop TrendingTollywood

বিজেপিতে যোগ দিয়েই বিস্ফোরক পায়েল, স্কুটি চালানো নিয়ে মুখ্যমন্ত্রী মমতাকে বিদ্রুপ অভিনেত্রীর

খেলা শুরু হয়ে গিয়েছে রাজনীতির ময়দানে। হোলি আসতে এখনও দেরি কিন্তু চলছে রং বদলের খেলা পুরোদমে। কখন যে কে নিজের রং বদলে ফেলছেন তা আমজনতার পক্ষে বোঝা একেবারেই সম্ভব নয়। এই যেমন বৃহস্পতিবার জেপি নাড্ডার উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন টলিউডের অন্যতম অভিনেত্রী পায়েল সরকার। নরেন্দ্র মোদীর আদর্শে অনুপ্রাণিত হয়েই তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। এই বিজেপিতে যোগ দিয়ে মানুষের জন্য তিনি কাজ করতে চান।

একটা সময় টলিউডে কাজ করবেন বলে এসেছিলেন পায়েল সরকার অভিনয় জগতে, এবারে সাধারণ মানুষের জন্য কাজ করবেন বলে রীতিমত বোল্ড ফটোশ্যুট ছেড়ে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন।

সম্প্রতি পায়েল স্কুটি হাতে একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। পায়েল তার স্কুটি চালানোর ছবি পোস্ট করে লেখেন যে বাংলার মেয়েরা স্কুটি চালাতে পারে। কিন্তু পায়েল হটাৎ এই কথা কাকে বললেন। ওহ, সদ্য মাননীয়া মুখ্যমন্ত্রী স্কুটি চালিয়ে প্রতিবাদ জানান ডিজেল, রান্নার গ্যাস ও পেট্রোলের মূল্যবৃদ্ধির জন্য। একদম অভিনব কায়দায় তিনি ফিরহাদ হাকিমের স্কুটি চালান। সেই স্কুটি চালিয়েই ডিজেল পেট্রোলের চড়া দাম নিয়ে সোচ্চার হোন।

মমতার এই ভিডিও এমনিতেই ভাইরাল হয়, অনেকেই মজা নেন এই ভিডিওর। সেরকম পায়েল সরকার নিজেও মমতাকে খোঁচা দিয়ে বলেন বাংলার মেয়েরা স্কুটি চালাতে জানে। প্রসঙ্গত, পায়েলকে এখন বড় পর্দায় না দেখা গেলেও ওয়েব সিরিজে মন দিয়েছেন তিনি।