whatsapp channel

আইটেম ড্যান্সার নয়, এবার গুপ্তচরের ভূমিকায় অভিনেত্রী নোরা ফতেহি!

বলিউডে অবশেষে নায়িকার চরিত্রে অভিষেক হতে চলেছে নোরা ফতেহি (Nora fatehi)-র। করোনা অতিমারী না হলে নায়িকার ভূমিকায় নোরাকে গত বছরেই দেখা যেত। কিন্তু নায়িকা হিসাবে নোরা আত্মপ্রকাশ করতে চলেছেন চলতি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউডে অবশেষে নায়িকার চরিত্রে অভিষেক হতে চলেছে নোরা ফতেহি (Nora fatehi)-র। করোনা অতিমারী না হলে নায়িকার ভূমিকায় নোরাকে গত বছরেই দেখা যেত। কিন্তু নায়িকা হিসাবে নোরা আত্মপ্রকাশ করতে চলেছেন চলতি বছরের 13 ই অগস্ট।

Advertisements

15 ই অগস্ট রয়েছে ভারতের স্বাধীনতা দিবস। তার ঠিক আগেই 13 ই অগস্ট ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে অভিষেক দুধাইয়া (abhishek dudhaiya) পরিচালিত ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’। ফিল্মে দ্বিতীয় মহিলা লিডে অভিনয় করতে চলেছেন নোরা। প্রথম মহিলা লিডে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা (sonakshi sinha)। প্রথমে দ্বিতীয় মহিলা লিডে প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra)-কে ভাবা হলেও পরে দেখা যায়, চরিত্রটি সোনাক্ষীর তুলনায় অনেক ছোট।

Advertisements

এরপর এই চরিত্রে অভিনয়ের জন্য জ‍্যাকলিন ফার্নান্ডেজ (jackline Fernandez) ও কৃতী শ‍্যানন (kriti shyanon)-এর কাছে। কিন্তু চরিত্রটি সংক্ষিপ্ত হওয়ায় কেউ এই চরিত্রে অভিনয়ের জন্য রাজি হননি। এরপরেই নোরাকে চরিত্রটি অফার করা হলে তিনি রাজি হয়ে যান।

Advertisements

ফিল্মে নোরার চরিত্রটি একজন ‘র’ এজেন্টের। ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’-য়’ ‘র’ এজেন্ট নোরা পাকিস্তানের এক নৃত্যশিল্পী হিসাবে নিজেকে পরিচয় দিলেও তার আড়ালে ভারতীয় সেনার জন্য গুপ্তচরবৃত্তি করে। নোরার চরিত্রটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি। তবে সেই মহিলা গুপ্তচরের পরিচয় গোপন রেখেছেন নির্মাতারা। অনেকেই আলিয়া ভাট (alia bhatt)- এর ‘রাজি’-র সেহমতের সঙ্গে এই চরিত্রের মিল খুঁজে পাচ্ছেন। 1971 সালের ভারত-পাকিস্তানের যুদ্ধের পটভূমিকায় তৈরি হয়েছে ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’। এই ফিল্মে সোনাক্ষী ও নোরা ছাড়াও অভিনয় করেছেন অজয় দেবগণ (Ajay devgan), সঞ্জয় দত্ত (Sanjay dutta) প্রমুখ।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media