BollywoodHoop Plus

Nia Sharma: সাদা পোশাকে প্যান্টের বোতাম খোলা, উরফি জাভেদের সাথে তুলনা নিয়ার!

নিয়া শর্মা (Nia Sharma)-কেও শেষ অবধি শুনতে হল তিনি উরফি জাভেদ (Urfi Javed) হয়ে গিয়েছেন। অর্থাৎ উরফি ক্রমশ প্রভাবশালী হয়ে উঠছেন।বলা যায়, ফ্যাশনের এ টু জেড-ও হয়ে উঠছেন তিনি। তবে নিয়ার তাতে আপত্তি নেই। তিনি একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে চলেছেন। আবারও নিয়া ইন্সটাগ্রামে শেয়ার করলেন একগুচ্ছ ছবি।

ছবিগুলিতে নিয়ার পরনে রয়েছে সাদা রঙের টপ। টপটির বিশেষত্ব হল এটি টিউব টপের মতো দেখতে হলেও টিউব টপ নয়। টপের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে নিয়ার ক্লিভেজ। টপের কোমরের কাছে রয়েছে কাট আউট ডিজাইন। সাদা রঙের টপটি লং। এই টপের সাথে হালকা নীল রঙের রিপড ডেনিম ট্রাউজার পরেছেন নিয়া। ট্রাউজারটি ঢোলা। ট্রাউজারের বোতাম ও চেন খোলা। টপটি নিট। একই ফ্যাব্রিক দিয়ে তৈরি সাদা রঙের লং গ্লাভস দুই হাতে পরেছেন নিয়া। গলায় রয়েছে সোনালি রঙের শিকলসদৃশ নেকপিস যা পিঠের দিকে হেলিয়ে দিয়েছেন নিয়া। হালকা মেকআপ করে চুলে বেঁধেছেন বান। মাথার মাঝে সিঁথি করে বান বেঁধেছেন নিয়া। মুখের দুই পাশে ছেড়ে রেখেছেন ফ্রিঞ্জ। পায়ে রয়েছে সাদা রঙের বুটস। ছবিগুলি শেয়ার করে নিয়া লিখেছেন, এগুলি গরমের নিত্য প্রয়োজনীয় পোশাক।

নিয়ার অনুরাগীদের একাংশ তাঁর পোশাকের প্রশংসা করলেও নেটিজেনদের অনেকেই নিয়াকে কটাক্ষ করে লিখেছেন, তাঁকে মনে হচ্ছে উরফি জাভেদের বোন। অনেকে উরফির মা বলেও তাঁকে কটাক্ষ করেছেন। অনেকে লিখেছেন, উরফির সাথে প্রতিযোগিতা শুরু করে দিয়েছেন নিয়া।

নিয়াকে শেষবার দেখা গিয়েছিল সেলিব্রিটি ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-র দশম সিজনে । নিয়ার নৃত্যশৈলী বিচারকদের কাছে প্রশংসিত হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

whatsapp logo