whatsapp channel

Hiya Dey: হাসপাতালে ভর্তি ছোট পর্দার ‘পটল কুমার’ হিয়া, হল জটিল অস্ত্রোপচার

ওভারিয়ান সিস্টের সমস্যা মহিলাদের মধ্যে ক্রমশ বেড়েই চলেছে। তবে শুধুমাত্র পূর্ণবয়স্ক মহিলারাই নন, এই তালিকায় রয়েছেন কিশোরী ও তরুণীরাও। সম্প্রতি অভিনেত্রী হিয়া দে (Hiya Dey)-র শরীরে ধরা পড়ল ওভারিয়ান সিস্ট।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ওভারিয়ান সিস্টের সমস্যা মহিলাদের মধ্যে ক্রমশ বেড়েই চলেছে। তবে শুধুমাত্র পূর্ণবয়স্ক মহিলারাই নন, এই তালিকায় রয়েছেন কিশোরী ও তরুণীরাও। সম্প্রতি অভিনেত্রী হিয়া দে (Hiya Dey)-র শরীরে ধরা পড়ল ওভারিয়ান সিস্ট। তবে দ্রুত তাঁর শরীরে অস্ত্রোপচার করা হয়েছে। বর্তমানে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন হিয়া। তবে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ হিয়া। হাসপাতালের বিছানায় শুয়ে ছবি তুলে তা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি। হিয়ার অসুস্থতার খবর শুনে প্রথমে তাঁর অনুরাগীদের একাংশ যথেষ্ট উদ্বিগ্ন হলেও পরে তাঁর হাসিমুখের ছবি দেখে যথেষ্ট আশ্বস্ত তাঁরা।

Advertisements

হিয়ার মা শ্রাবণী দে (Srabani Dey) জানিয়েছেন, তাঁর মেয়ের শরীরে কোনও উপসর্গ দেখা যায়নি। তবে গত শনিবার হিয়ার পেট একটু ফোলা লাগলে শ্রাবণী দেবী মেয়েকে দ্রুত হাসপাতালে নিয়ে আসেন। সেখানে হিয়াকে পরীক্ষা করে জানা যায়,তাঁর ইউটেরাসের পিছন দিকে ইউরেথ্রার উপরে একটি বড় টিউমার হয়েছে যার আয়তন পনের সেন্টিমিটার। তার সাথেই রয়েছে সিস্ট। তবে গত বৃহস্পতিবার অপারেশন করে হিয়ার টিউমার ও সিস্ট বের করা হয়েছে। মেয়ের বয়স আন্দাজে টিউমারটি যথেষ্ট বড় ছিল। ফলে ভয় পেয়েছিলেন শ্রাবণী দেবী। তবে বর্তমানে হিয়া সুস্থ রয়েছেন বলে জানালেন তিনি।

Advertisements

পঞ্চদশী হিয়া বর্তমানে অষ্টম শ্রেণীর ছাত্রী। স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘পটলকুমার গানওয়ালা’-য় মুখ্য চরিত্রে অভিনয় করে বিখ্যাত হয়ে উঠেছিলেন হিয়া। শেষবার তাঁকে দেখা গিয়েছিল বাংলা ধারাবাহিক ‘ফেলনা’-য়। এছাড়াও অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘নির্ভয়া’-য় তের বছরের অন্তঃসত্ত্বা মেয়ের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন হিয়া।

Advertisements

তবে বর্তমানে তিনি অভিনয় থেকে কিছুটা দূরত্ব বজায় রেখে পড়াশোনা নিয়ে ব্যস্ত। আগামী দিনে ফিল্ম পরিচালনা করতে চান হিয়া।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

whatsapp logo
Advertisements