whatsapp channel

Rubina Dilaik: যমজ সন্তানের জন্ম দিলেন রুবিনা দিলায়েক, ছেলে হল নাকি মেয়ে!

আগামী বছর শুরু হওয়ার আগেই সুখবর দিলেন অভিনেত্রী রুবিনা দিলায়েক (Rubina Dilaik) ও তাঁর স্বামী অভিনব শুক্লা (Avinab Shukla)। গর্ভাবস্থার অন্তিম পর্যায়ে ছিলেন রুবিনা। তাঁর অনুরাগীদের একাংশ প্রতীক্ষায় ছিলেন নতুন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

আগামী বছর শুরু হওয়ার আগেই সুখবর দিলেন অভিনেত্রী রুবিনা দিলায়েক (Rubina Dilaik) ও তাঁর স্বামী অভিনব শুক্লা (Avinab Shukla)। গর্ভাবস্থার অন্তিম পর্যায়ে ছিলেন রুবিনা। তাঁর অনুরাগীদের একাংশ প্রতীক্ষায় ছিলেন নতুন অতিথির। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে 16 ই ডিসেম্বর রুবিনা জন্ম দিয়েছেন যমজ কন্যাসন্তানের। তবে তিনি বা অভিনব এই সুখবর জানাননি। রুবিনার পিলাটিস ট্রেনার জ্যোতি পাটিল (Jyoti Patil) সুনিশ্চিত করেছেন রুবিনার যমজ কন্যাসন্তান আগমনের খবর। ইন্সটাগ্রামের মাধ্যমে নতুন মা-বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

Advertisements

কিছুদিন আগেই রুবিনা তাঁর ইউটিউব চ্যানেলের মাধ্যমে জানিয়েছিলেন, তাঁর শরীরে বেড়ে উঠছে যমজ সন্তান। চলতি বছর রুবিনা ও অভিনব অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর শেয়ার করার পাশাপাশি তাঁদের প্রতিটি মুহূর্তের ছবি তুলে ধরেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এমনকি গত মাসে রুবিনার ম্যাটারনিটি ফটোশুটের ছবিও নেটদুনিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছিল। রুবিনা সেজেছিলেন রানির সাজে। পোশাকের থিম ছিল সাদা। তাঁদের যমজ কন্যাসন্তান আগমনের খবরে উচ্ছ্বসিত অনুরাগীরাও। শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে রুবিনা ও অভিনবের সোশ্যাল মিডিয়া ইনবক্স। সকলেই মা ও দুই সন্তানের সুস্থতা কামনা করেছেন। তবে অত্যন্ত আশ্চর্যজনক ভাবে যমজ সন্তানের জন্মের চব্বিশ ঘন্টা কেটে গেলেও সোশ্যাল মিডিয়ায় কোনো প্রতিক্রিয়া জানাননি রুবিনা বা অভিনব।

Advertisements

Advertisements

তবে রুবিনা ও অভিনবের দাম্পত্যকে সফলতা দিয়েছে কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’। এই শোয়ে আসার আগে তাঁরা বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন বলে জানিয়েছেন রুবিনা ও অভিনব। তবে পরে তাঁদের মনে হয়েছিল, আরও একবার সম্পর্ককে সুযোগ দেওয়া প্রয়োজন। এই সময় তাঁদের কাছে আসে ‘বিগ বস’-এ অংশগ্রহণের প্রস্তাব। স্বামী-স্ত্রী হিসাবে বিগ বসের ঘরে প্রবেশ করেছিলেন অভিনব ও রুবিনা। ভারতবাসী সাক্ষী ছিল, রুবিনা ও অভিনবের সম্পর্ককে বাঁচানোর চেষ্টার।

Advertisements

রুবিনা জিতেছিলেন ‘বিগ বস’ -এর ওই সিজনের ট্রফি। কিন্তু তাঁর ও অভিনবের কাছে সবচেয়ে বড় জিৎ ছিল আবারও একে অপরের সাপোর্ট সিস্টেম হয়ে ওঠা। মজবুত হয়েছিল তাঁদের সম্পর্কের ভিত যার প্রমাণ রুবিনা ও অভিনবের ঘরে একজোড়া মা লক্ষ্মীর আগমন।

 

View this post on Instagram

 

A post shared by Abhinav Shukla (@ashukla09)

whatsapp logo
Advertisements