whatsapp channel

ছেঁড়াফাটা জামা পরেই কোটিপতি! উরফির সম্পত্তির পরিমাণ লজ্জায় ফেলবে আলিয়া-ক্যাটরিনাদের

সোশ্যাল মিডিয়ার ভাইরাল ব্যক্তিত্বদের মধ্যে অন্যতম উরফি জাভেদ (Urfi Javed)। মানুষ সাধারণত ভাইরাল হন তাঁর অভিনয়, নাচ, গান বা কোনো প্রতিভার জোরে। উরফি নিজের অদ্ভূত পোশাক আশাকের জন্য চর্চায় উঠে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার ভাইরাল ব্যক্তিত্বদের মধ্যে অন্যতম উরফি জাভেদ (Urfi Javed)। মানুষ সাধারণত ভাইরাল হন তাঁর অভিনয়, নাচ, গান বা কোনো প্রতিভার জোরে। উরফি নিজের অদ্ভূত পোশাক আশাকের জন্য চর্চায় উঠে এসেছেন। নিজের ‘হটকে’ ফ্যাশন সেন্স দিয়েই একটানা লাইমলাইট ধরে রেখেছেন তিনি। এর জন্য অবশ্য ট্রোলও কম হতে হয় না তাঁকে। তবে সে সব উরফির ক্ষেত্রে লাভজনক। কারণ যত তিনি চর্চায় আসবেন, ততই হতে পারবেন ভাইরাল। আর ততই পাল্লা দিয়ে বাড়বে সম্পত্তির পরিমাণ।

Advertisements

হ্যাঁ, ফ্যাশনের নামে যতই ছেঁড়াফাটা পোশাক পরে ঘুরুন না কেন, সম্পত্তি এবং আয়ের নিরিখে কিন্তু তাবড় অভিনেতা অভিনেত্রীদেরও পেছনে ফেলে দিতে পারেন উরফি। অদ্ভূত পোশাক পরে আর পাপারাৎজির সামনে পোজ দিয়েই যে কোটি কোটি টাকার মালকিন হওয়া যায় তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন তিনি। আগে টুকটাক সিরিয়ালে অভিনয় করলেও এখন সেসবই ছেড়ে দিয়েছেন উরফি। তাঁর সম্পূর্ণ ফোকাস এখন ফ্যাশনের দিকে। এই ভাবেই সম্পত্তি বাড়িয়ে চলেছেন তিনি।

Advertisements
ছেঁড়াফাটা জামা পরেই কোটিপতি! উরফির সম্পত্তির পরিমাণ লজ্জায় ফেলবে আলিয়া-ক্যাটরিনাদের
উরফি জাভেদ

উরফির মূল আয় হয় সোশ্যাল মিডিয়া তথা ইনস্টাগ্রাম থেকে। সেখানে ৪০ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। নিয়ম করে ইনস্টাগ্রামে ছবি, ভিডিও শেয়ার করেন উরফি। এক একটি ভিডিওতে লাইক পড়ে লক্ষ লক্ষ। এখান থেকে একটা বড় অঙ্কের টাকা উপার্জন করেন উরফি। দ্বিতীয়ত বিজ্ঞাপন থেকেও প্রচুর আয় করেন তিনি। উরফির জনপ্রিয়তার দরুন বহু বিজ্ঞাপনে মুখ দেখানোর প্রস্তাব পান তিনি। সেখান থেকেও আসে বিপুল পরিমাণে অর্থ। এছাড়া যেকোনো সিরিয়ালে মুখ দেখাতেও প্রতি এপিসোডে আনুমানিক ২৫-৩০ হাজার টাকা নেন তিনি।

Advertisements

সূত্রের খবর মানলে, মাসেই ১.৫ থেকে ২.৫ কোটি টাকা উপার্জন করেন উরফি। মুম্বইয়ের অভিজাত এলাকায় তাঁর বিলাসবহুল অ্যাপার্টমেন্ট। রয়েছে নিজস্ব গাড়ি যার দাম প্রায় ২৫ লক্ষ টাকা। তাঁর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ১৭০ কোটি টাকা যা বলিউডের অনেক নামী তারকার সমান বা তার থেকেও বেশি। নিজের বিচিত্র ফ্যাশনের দৌলতে আন্তর্জাতিক খ্যাতিও পেয়েছেন উরফি। ট্রোল, সমালোচনা, হুমকি হজম করে নিজের লক্ষ্যে স্থির রয়েছেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই