BollywoodHoop Plus

Priya Mani: একটানা পাঁচ রাতের কঠোর পরিশ্রম, খুশি হয়ে প্রিয়ামণিকে তিনশো টাকা দেন শাহরুখ

শাহরুখ খান (Shahrukh Khan) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) অভিনীত ফিল্ম ‘চেন্নাই এক্সপ্রেস’ ছিল একটি মিউজিক্যাল হিট। এই ফিল্মের প্রায় সবকটি গান হিট হয়েছিল। তবে মূল আকর্ষণ ছিল ‘ওয়ান টু থ্রি ফোর’ গানটি। এই গানে শাহরুখের বিপরীতে নেচেছিলেন দক্ষিণী তারকা প্রিয়ামণি (Priya Mani)। এই নাচের কোরিওগ্রাফি প্রসঙ্গে বলতে গিয়ে শাহরুখ জানিয়েছিলেন, তিনি নাচ না জানার কারণে প্রিয়ামণি ও কোরিওগ্রাফারকে যথেষ্ট সমস্যায় পড়তে হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Priya Mani Raj (@pillumani)

তবে শাহরুখের সাথে কাজ করতে গিয়ে সব অভিনেত্রী ও কলাকূশলীরা তাঁদের প্রাপ্য সম্মান পেয়েছেন। মহিলাদের প্রতি শাহরুখের সম্মান প্রদর্শন যথেষ্ট প্রশংসনীয়। প্রিয়ামণি ‘ওয়ান টু থ্রি ফোর’-এর শুটিং প্রসঙ্গে জানালেন, একটানা পাঁচ রাত ধরে চলেছিল ‘ওয়ান টু থ্রি ফোর’-এর শুটিং। তাঁর কাছে এটি দারুণ অভিজ্ঞতা। শাহরুখের প্রসঙ্গে বলতে গিয়ে প্রিয়ামণিও এককথায় কিং খানের ব্যক্তিত্ব ও অভিনয়ের প্রশংসা করেছেন। প্রিয়ামণি জানালেন, শুটিংয়ের প্রথম দিন থেকেই সকলের সাথে ভালো ব্যবহার করতেন শাহরুখ। কোনোদিন তারকাসুলভ হাবভাব দেখাননি তিনি।

 

View this post on Instagram

 

A post shared by @bollyvintage

এমনকি সেটের মধ্যে যাতে কেউ কোনোরকম অস্বস্তি বোধ না করেন, সেদিকেও তীক্ষ্ণ নজর ছিল শাহরুখের। প্রিয়ামণিরা নিয়মিত শাহরুখের আইপ‍্যাড থেকে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ খেলতেন। সেই সময় কিং খান, প্রিয়ামণিকে তিনশো টাকা দিয়েছিলেন যা আজও যত্ন করে রেখে দিয়েছেন তিনি।

ইতিমধ্যে 2 রা নভেম্বর শাহরুখের জন্মদিনে মুক্তি পেয়েছে তাঁর আপকামিং ফিল্ম ‘পাঠান’-এর টিজার। কথা রেখেছেন শাহরুখ। নতুন লুকে চমকে দিয়েছেন সকলকে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। আগামী বছর মুক্তি পাবে ‘পাঠান’।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

whatsapp logo