BollywoodHoop Plus

Kareena Kapoor Khan: ‘বুড্ডি’ হওয়া কি অপরাধ! কুরুচিকর মন্তব্যের জবাব দিলেন করিনার ঘনিষ্ঠ বন্ধু

দ্বিতীয় পুত্রসন্তান জেহ (Jeh)-এর জন্মের পর থেকেই লাগাতার ট্রোল হয়ে আসছেন করিনা কাপুর (Kareena Kapoor khan)। গত বছর দীপাবলির সময় করিনা তাঁর দিদি করিশ্মা (Karishma Kapoor)-র সাথে একটি ছবি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। ছবিটি শেয়ার করার পরেই করিশ্মার রূপের প্রশংসা করেছিলেন নেটিজেনরা। কিন্তু নেটিজেনদের একাংশ করিনাকে ‘বুড়ি’ বলে কটাক্ষ করেছিলেন। করণ জোহর (Karan Johar)-এর পঞ্চাশ তম জন্মদিনে উপস্থিত ছিলেন করিনা। তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শুরু হয়ে ট্রোলিং। কিন্তু এবার চুপ করে থাকলেন না অমৃতা অরোরা (Amrita Arora)। জবাব দিলেন ট্রোলারদের।

এদিন মালাইকা অরোরা (Malaika Arora), করিনা, অমৃতা, ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) সকলেই পার্টিতে উপস্থিত ছিলেন। নেটিজেনদের মতে, তাঁদের চেহারায় যথেষ্ট বয়সের ছাপ পড়ে গিয়েছে। এরপরেই গর্জে ওঠেন অমৃতা। তিনি বলেন, বয়স হওয়াটা কি অপরাধের! তাঁর মতে, বয়স হওয়া অত্যন্ত স্বাভাবিক ঘটনা। তা স্বীকার করতে কোনো অসুবিধা নেই।

অমৃতা জানিয়েছেন, তিনি যখনই কমেন্ট দেখতে যান, তাঁর চোখে পড়ে ‘বুড্ডি’ শব্দটি। অমৃতা বুঝতে পারেন, তাঁকে অপমান করার জন্য এই শব্দটির ব্যবহার হয়েছে। কিন্তু অপমানিত বোধ করেন না তিনি। কারণ তাঁর মতে, এটি শুধুমাত্র একটি শব্দ যা বয়স হওয়াকে বোঝায়। অমৃতা স্বীকার করেন, তাঁদের বয়স হয়েছে।

এর পাশাপাশি তিনি জিজ্ঞাসা করেছেন, ট্রোলারদের কি বয়স হয়নি! নাকি কোনোদিন হবে না! আপাতত ট্রোলারদের মুখ বন্ধ হয়ে গিয়েছে অমৃতার মন্তব্যে।

whatsapp logo