whatsapp channel

Ekka Dokka: ‘মোহর’ থেকে ‘রাধিকা’! এবার ডাক্তারের ভূমিকায় সোনামণি, টক্কর দেবেন সপ্তর্ষিকে

শেষ হয়েছে 'মোহর'। শেষও হয়েছে 'শ্রীময়ী'। ঠিক তখনই লীনা গঙ্গোপাধ্যায় বেছে নিলেন দুই অভিনেতাকে, শুরু করলেন নতুন গল্প। হ্যাঁ, এবারে লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে আসতে চলেছে নতুন গল্প 'এক্কা দোক্কা'…

Avatar

শেষ হয়েছে ‘মোহর’। শেষও হয়েছে ‘শ্রীময়ী’। ঠিক তখনই লীনা গঙ্গোপাধ্যায় বেছে নিলেন দুই অভিনেতাকে, শুরু করলেন নতুন গল্প। হ্যাঁ, এবারে লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে আসতে চলেছে নতুন গল্প ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka) Star Jalsha-র পর্দায়।

নতুন ধারাবাহিকে অভিনয় আছেন ‘মোহর’ ধারাবাহিকের সোনামণি সাহা ও ‘শ্রীময়ী’ ধারাবাহিকের ডিংকা ওরফে সপ্তর্ষি মৌলিক। গল্পে দুজনেই থাকছেন লিড চরিত্রে। এক্কেবারে ফ্রেশ জুটির কাজ দেখতে চলেছে বাংলার দর্শক। ইতিমধ্যে, এক্কা দোক্কা’র প্রোমো মুক্তি পেয়েছে।

প্রোমোতে দেখা যাচ্ছে রাধিকা ওরফে সোনামণি ডাক্তারি পড়ছে। পাশের বাড়ির ছেলে হলেন পোখরাজ ওরফে সপ্তর্ষি। রাধিকা হল মজুমদার বাড়ির মেয়ে, এবং এই মেয়ের সঙ্গে পোখরাজ ও তার পরিবারের লড়াই বহুদিনের। বর্তমানে দুজন ডাক্তারি পড়ছে। পোখরাজ ও তার বাড়ির লোকেদের একটাই উদ্দেশ্য রাধিকাকে হারাতে হবে সবসময়। এই নিয়েই গল্প এক্কা দোক্কা। প্রোমোর মধ্যে দেখা যাচ্ছে, ডাক্তারি পরীক্ষার রেজাল্ট বেরিয়েছে। যেখানে প্রথম নাম পোখরাজ সেনের এবং দ্বিতীয় নাম রাধিকা মজুমদারের। ব্যাস, এরপরেই রাধিকা বলে পরের পরীক্ষায় বদলা নেব। এভাবেই এগোয় গল্প। কিন্তু, দুজনের কি মিল হবে? প্রোমো র একেবারে শেষে দেখাচ্ছে বৃষ্টির দিনে রাধিকা হেঁটে আসছে, দমকা হাওয়ায় ছাতা উড়ে যায়। ঠিক তখনই পোখরাজ এসে নিজের ছাতা ধরে। তার কথায় লড়াই চলতে থাক কিন্তু একই ছাতার তলায়।

স্টার জলসার পর্দায় এই এক্কা দোক্কা চমকে দেখা যাবে আরেকটি নতুন মুখকে। তিনি হলেন অপরাজিতা ঘোষ দাস। নাহ্, এই অভিনেত্রী নতুন নন অভিনয় জগতে, তবে বহুদিন পর কামব্যাক করছেন ছোটপর্দায়। একটা সময় এখানে আকাশ নীল, কুসুমদোলা র মতন বেশ কয়েকটি হিট ধারাবাহিক উপহার দিয়েছেন। এবারে ফিরছেন এক্কা দোক্কা দিয়ে। অধীর আগ্রহে অপেক্ষা করছে বাংলার দর্শক এক্কা দোক্কা র জন্য।

whatsapp logo