BollywoodHoop Plus

Urfi Javed: বুক ফুঁড়ে বেরিয়ে এসেছে একজোড়া শিং! উরফি জাভেদের নতুন লুক দেখলেই ভিরমি খাবেন

ভারতের ফ্যাশন দুনিয়ায় উরফি জাভেদ (Urfi Javed) একটি জনপ্রিয় নাম। নিয়ম ভেঙে নানারকম পোশাকেও যে জনসমক্ষে এসে দাঁড়ানো যায়, তা বারবার প্রমাণিত করেছেন বি-টাউনের এই বহুল চর্চিত মডেল। বারংবার ‘ছকভাঙা’ পোশাকে অদ্ভুত সব অবতারে অবতীর্ণ হয়েছেন মুম্বইয়ের এই তরুণী। নানা মহল থেকে উঠে এসেছে নানা হুমকি, নানা কটাক্ষ, নানা প্রশ্নের বাণ। কিন্তু তাতে উরফির কি! তিনি নিজের মতোই থাকেন, স্বাধীনচেতা হয়েই ঘুরে বেড়ান পথে ঘাটে কিংবা লেন্সের সামনে।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় এই মডেল। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে প্রায়ই নানা রূপ ও অবতারে অনুরাগীদের ধরা দেন তিনি। নানা রকমারি স্টাইলিশ পোশাকেও যেমন তার দেখা মেলে, তেমনই আবার বিভিন্ন উদ্ভট পোশাকেও দেখা দেন তিনি। কিছুদিন আগেই ব্লেড কিংবা সেফটিপিন দিয়ে পোশাক বানিয়ে লেন্সবন্দি হয়েছিলেন তিনি। আবার ডাস্টবিনের প্লাস্টিক দিয়েও পোশাক তৈরি করতে জানেন তিনি। তবে পোশাক না পরেও তাকে দেখা গেছে একাধিকবার। কখনো গোপনাঙ্গে স্টিকার লাগিয়ে জনসমক্ষে আসেন তিনি, আবার কখনো খাবারের প্লেট ও পানীয়র গ্লাস দিয়েও ঢেকে নেন নিজের আব্রু। আর এবার এই তালিকায় যুক্ত হল এক শিংয়ের মতো আজব পোশাকের নাম।

আজ্ঞে হ্যাঁ, ঠিকই শুনেছেন। এবার এমন একটি বস্তু দিয়েই লাজ ঢাকলেন উরফি। সম্প্রতি এই মডেলের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। আর এই ভিডিওতে তাকে দেখা গেছে একটি গোল্ডেন রংয়ের শিমারী পোশাক দিয়ে নিজের স্তনযুগল ঢেকেছেন তিনি। তার বক্ষস্থল থেকে উঠে এসেছে শিংয়ের মতো দুটি উঁচু জিনিস। যেন তার স্তনযুগল উঠে এসেছে উঁচু হয়ে। ভিডিওটি একটি বিনোদন পেজ থেকে পোস্ট করা হয়েছে। আর তাতে দেখা যায় উরফি জাভেদের এই উদ্ভট লুক। তবে এই পোশাকে তিনি কোথায় যাচ্ছেন বা কি করছেন, তা নিয়ে কিছুই বলা হয়নি।

আর তার এই লুক বেশ শোরগোল ফেলেছে সামাজিক মাধ্যমে। আবারো পোশাক বিতর্ক তৈরি হয়েছে এই মডেলকে ঘিরে। ভিডিওর কমেন্ট বক্সে তার প্রতিফলন স্পষ্ট লক্ষনীয়। অনেকেই আবারো তাকে ‘পাগল’ বলে কটাক্ষ করেছেন। অনেকেই তার পোশাক নিয়ে ‘ছিঃ ছিঃকার’ করেছেন, আবার অনেকেই শালীনতার পাঠ পড়াতে চেয়েছেন। তবর অনেকেই তার ফ্যাশন সেন্সকে বাহিব দিয়েছেন আবার। তাই সকলের কাছে যে উরফির ফ্যাশন গ্রহণযোগ্য নয়, তেমনটাও কিন্তু বলা যায়না।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles