Bengali SerialHoop Plus

Rubel Das: ভ্যালেন্টাইন্স ডে’র দিন কাছের মানুষকে কি উপহার দিতে চলেছেন রুবেল!

পৃথিবীজুড়ে চলছে প্রেমের সপ্তাহ। বসন্তের শুরুতে এ যেন এক ভালোবাসার মরশুম। দেশে দেশে যুবক যুবতী থেকে প্রৌঢ়-প্রৌঢ়া, সকলেই নিজের কাছের মানুষটির সঙ্গে ভালোবাসার মর্মর ধ্বনি শুনতে মগ্ন। একের পর এক দিন মনের মানুষকে নানা উপহার দেওয়ার রীতি রয়েছে এই সপ্তাহে। কোনোদিন গোলাপ, কোনোদিন চকোলেট, কোনোদিন টেডি বিয়ার, আবার কোনোদিন নামিদামি উপহার দিয়ে থাকেন অনেকেই। অনেকেই আবার কাছের মানুষের সঙ্গে এক আকাশের নিচে সময় কাটাতে পছন্দ করেন এই দিনগুলিতে। সাধারণ মানুষদের পাশাপাশি তারকা মহলেও এই বিশেষ সপ্তাহকে ঘিরে রয়েছে অন্য উন্মাদনা।

এই মুহূর্তে বাংলা বিনোদন জগতের সর্বাধিক চর্চিত কাপলদের মধ্যে অন্যতম হল রুবেল-শ্বেতা জুটি। স্টুডিওপাড়ায় তাদের নিয়ে আলোচনার শেষ নেই। দুজনেই অন্য সম্পর্ক থেকে বেরিয়ে একে অপরের সঙ্গে মিশেছেন উপনদী হয়ে। জানা যাচ্ছে, খুব শীঘ্রই এই দুই তারকার চারহাত এক হবে বাস্তব জীবনে। কিন্তু তার আগেই এই ভালোবাসার সপ্তাহ। এই বিশেষ দিনে একে অপরকে কি উপহার দিতে চলেছেন এই দুই তারকা? সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা রুবেল দাস এই প্রসঙ্গে বলেছেন, “আগেরবার ভ্যালেন্টাইন্সডে-র দিন একসঙ্গে চকোলেট, গোলাপ, টেডি সব দিয়েছিলাম। এবার দেখি কতটা কী হয়। কবে সময় বের করতে পারি।”

এদিকে কিছুদিন আগেই রুবেল দাসের (Rubel Das) সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে অকপট হতে দেখা গিয়েছিল অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে (Sweta Bhattacharya)। এক সাক্ষাৎকারে তাদের সম্পর্কের ভবিষ্যৎ নিয়েও বলেছিলেন তিনি। অভিনেত্রী বলেন, “আমরা ঠিক করে উঠতে পারছিলাম না। ওর বাড়ির আমাকে পছন্দ ছিল, আমার বাড়ির ওকে। তখন আমাদের বাড়ির লোকেরা বলল, তোরা যা ইচ্ছে কর। আমরা ঠিক করে নিয়েছি তোদের দুজনের বিয়ে দেব।” এছাড়াও অভিনেত্রী জানান, “ও আমার বন্ধু। ও আমার সবটা জানে। আমার অতীত। আমার ক্ষণিকের কোনও মুহূর্তের ভুল। ভালো-মন্দ সব জানে। এমনকী ওরটাও আমি জানি। আর এই কারণে একে-অপরকে মানতে অনেক সুবিধে হয়েছে। আমি এমন একজনকেই জীবনসঙ্গী হিসেবে চেয়েছিলাম যার কাছে আমি স্বচ্ছ থাকতে পারব। রাখঢাক করে কথা বলা আমার দ্বারা হয় না। আজকাল এরকম মানুষের খুব অভাব যে পুরো কথাটা শোনে, বোঝে। রুবেল বলে কম, শোনে বেশি। আমাদের মধ্যে বিশ্বাস আছে। ভরসা আছে। সম্মান আছে।”

প্রসঙ্গত, দুজনেই এখন নিজেদের কাজ নিয়ে ভীষণভাবে ব্যস্ত। রুবেল দাস যেমন ব্যস্ত ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের কাজ নিয়ে, অন্যদিকে শ্বেতা ভট্টাচার্যকে এখন দেখা যাচ্ছে ‘সোহাগ জল’ ধারাবাহিকের পর্দায়। দুজনকে এর আগে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে একসাথে দেখা গিয়েছিল।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা