BollywoodHoop Plus

দুই ছেলের পর নতুন অতিথির আগমন অভিনেতা আয়ুষ্মান‌ খুরানার পরিবারে

ছেলে না মেয়ে কাকে পছন্দ আপনার? কেউ বলবেন ছেলে তো কেউ বলবেন মেয়ে। কিন্তু এই সেলেব জুটির অবশ্য মেয়ে পছন্দ। এই কথা নিজেরাই স্বীকারোক্তি করলেন। এই সেলেব জুটি আর কেউ নন,ইনি হলেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক আয়ুষ্মান খুরানা এবং তাহিরা কাশ্যপ। হ্যা এনাদের ছেলে থাকতেও মেয়ে পছন্দ। এদের দুই ছেলে আছে। তাই মেয়ের আক্ষেপ এখনো আছে। মেয়ের আক্ষেপ পূরণ করতেই কি একথা বললেন এই টেলি দম্পতি।

তাহিরা ও আয়ুষ্মানের বিয়ে হয় ১৩ বছর আগে৷ চণ্ডীগড়ে দু’জেনর দেখা প্রথম টিউশন পড়তে গিয়ে। এরপর একসঙ্গে একই টিউশনে পড়তে যেতেন৷ সেখান থেকে প্রেম সেই প্রেম একেবারে বিয়ে অব্দি পৌছায় দুজনের ঘরজুড়ে এসেছে দুই ছেলে। নাম তাদের বিরাজবীর ও বারুশকা। দুই সন্তান আর স্ত্রীকে নিয়ে ১৩ বছর দিব্যি কখন পেরিয়ে গেছে তা নিজেরাই জানেননা। কখনো কখনো এটি ভালোবাসায় আর আনন্দে এতটাই টইটম্বুর থাকে তা নিজেরাই জানেননা।

কিন্তু এই সুখী দাম্পত্য জীবনে একবার ক্যান্সারের মতো মারণ রোগ কালো মেঘের মতো আসে তাহিরার জীবনে। কিন্তু এই সময় এই লাভ বার্ডস হেরে যাননি। ক্যান্সারের সঙ্গে লড়াই করেছেন তাহিরা৷ সবসময় পাশে ছিলেন আয়ুষ্মান৷ ৷ ক্যানসারের মতো মারণ রোগও থামাতে পারেনি এই দস্যি মেয়েকে ৷ ক্যানসারে আক্রান্ত হয়ে কেটেছেন চুল৷ শরীরে চলেছে ছুরি-কাঁচিও ৷ কিন্তু শেষে এই ব্রেস্ট ক্যানসারকে হারিয়ে সুন্দর করে সময় কাটাচ্ছেন এই মিষ্টি দম্পতি।

এবার এই দম্পতির বাড়িতে দুই সদস্যের পর এল আরো এক নতুন সদস্য। এবার এই দুজনের স্বাদ পূরণ হল। বাড়িতে এল কন্যা সন্তান। আর বিরাজবীর আর বারুশকা হল বড় দাদা। বাড়িতে এল নতুন সদস্য৷ নতুন সফস্যকে স্বাগত জানালেন বলি অভিনেতা আয়ুষ্মান খুরানা ও তাঁর স্ত্রা তাহিরা কাশ্যপ৷ বলিউডের খুবই জনপ্রিয় দম্পতি আয়ুষ্মান-তাহিরা। এই পুঁচকে সদস্যের নামকরণ ও শেষ। নাম তার পিনাটবঅর্থাৎ চিনা বাদম! পিনাট কিন্তু মানুষ না ইনি হলেন ছোট্ট একটি মিষ্টি কুকুর ছানা। বাড়িতে এনে পিনাটের ম মাথায় আবার সুন্দর করে বসানো হয়েছে ক্লিপ আরো সুন্দর করে সাজগোজ করানো হয়েছে তাকে৷ আর পিনাটও আদর পেয়ে, খুবই আনন্দ চুপ করে তাহিরার কোলে বসে পোজ দিলেন। আর তাই তাহিরা নিজের ইন্সটাগ্রামে শেয়ার করলেন। নিমেষে ভাইরাল তাহিরা ও আয়ুষ্মানের পিনাট।

whatsapp logo