whatsapp channel

পুরনো প্রেমিক সলমানের কাছেই ফিরে গেলেন ক্যাটরিনা কাইফ! একসঙ্গে পাড়ি দিচ্ছেন রাশিয়া

সম্প্রতি ভিকি কৌশল (Vicky Kaushal) বলেছিলেন, চলতি বছরেই তাঁর ও ক্যাটরিনা (Katrina Kaif)-এর সম্পর্কে সীলমোহর লাগতে পারে। কিন্তু এই গুঞ্জনের মাঝেই ভিকিকে ছেড়ে প্রাক্তনের সঙ্গে ক্যাটরিনা পাড়ি দিতে চলেছেন রাশিয়া।…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি ভিকি কৌশল (Vicky Kaushal) বলেছিলেন, চলতি বছরেই তাঁর ও ক্যাটরিনা (Katrina Kaif)-এর সম্পর্কে সীলমোহর লাগতে পারে। কিন্তু এই গুঞ্জনের মাঝেই ভিকিকে ছেড়ে প্রাক্তনের সঙ্গে ক্যাটরিনা পাড়ি দিতে চলেছেন রাশিয়া।

তিনি আবার যে সে প্রাক্তন নন। যাঁর হাত ধরে ক্যাটরিনার বলিউডে আগমন, সেই সলমান খান (Salman Khan)। 18 ই অগস্ট ব্যক্তিগত চার্টার্ড বিমানে রাশিয়া যাচ্ছেন সলমান ও ক্যাটরিনা। তাঁদের যাওয়ার ব্যবস্থা করেছেন যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া (Aditya Chopra)। যশরাজ প্রযোজিত ‘টাইগার 3′ ফিল্মের শুটিং হতে চলেছে রাশিয়ায়। করোনা পরিস্থিতিতে দ্বিতীয় লকডাউনের আগেই সলমান রাশিয়ায় এই ফিল্মের শুটিংয়ের ব্যাপারে ঘোষণা করেছিলেন। ‘টাইগার’ সিরিজের আগের দুটি ফিল্মের মতো এই ফিল্মেও মুখ্য চরিত্রে অভিনয় করছেন সলমান ও ক্যাটরিনা।

মুম্বইয়ে ‘টাইগার 3′-এর প্রথম দফার শুটিং শেষ হয়ে গেছে। ইতিমধ্যে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে মুম্বইয়ের দামী সেট। ফলে বাকি শুটিং রাশিয়া, তুরস্ক ও অস্ট্রিয়ায় সম্পন্ন হবে। বিদেশি লোকেশনগুলিতে দুর্ধর্ষ অ্যাকশন সিকোয়েন্সের শুটিং হতে চলেছে। বিদেশি লোকেশনে টানা 45 দিনের শুটিং শিডিউল রয়েছে। পরিচালক মণীশ শর্মা (Manish sharma) ও সমগ্র শুটিং ইউনিট ‘বায়ো বাবল’-এ থেকে শুটিং করতে পারেন, এমনটাই শোনা যাচ্ছে। তবে এই পদ্ধতি অত্যন্ত ব্যয়সাপেক্ষ।

কিন্তু বর্তমান করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নিয়েছেন আদিত্য চোপড়া। তিনি কোনোরকম ঝুঁকি নিতে নারাজ। শুটিংয়েও যাতে কোনোরকম ত্রুটি না হয়, সেদিকেও কড়া নজর রাখছে টিম যশরাজ।

 

View this post on Instagram

 

A post shared by beingsalmankhanfanclub (@___tiger3__)

Avatar