Hoop PlusTollywood

পাহাড়ে গিয়ে কার প্রেমে পড়লেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা! ভিডিও দেখে শোরগোল নেটপাড়ায়

মধুমিতা সরকার সিরিয়াল জগতে নিজের অভিনয় দিয়ে একের পর এক হিট ধারাবাহিক উপহার দিয়েছেন। প্রথম তিনি ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিক দিয়ে টেলিপাড়ায় অভিষেক করেন। তখন মধুমিতা ছিল লাজুক, মিষ্টি মেয়ে। এরপর পরবর্তী সিরিয়াল ‘কেয়ার করি না’, ‘বোঝেনা সে বোঝেনা’, ‘কুসুমদোলা’ সিরিয়ালগুলোর দুষ্টু মিষ্টি মেয়ে হয়েই মা কাকিমার মনে জায়গা করে নিলেন। এখনো এক ফোটা জনপ্রিয়তা কমেনি। দিন দিন আরো বেড়ে চলেছে। এবার অবশ্য আর সিরিয়াল নয় চলচ্চিত্রে অভিনয় করে টলিউডে সকলের প্রিয় পাত্রী এখন।

২০২০ অন্যদের জন্য অভিশপ্ত হলেও অভিনেত্রীর জন্য ছিল বেশ। প্রথমে ফেব্রুয়ারী মাসে অভিনয় করেছেন ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে। সেখানে তিনি জুঁটি বেঁধেছিলেন অর্জুন চক্রবর্তীর সঙ্গে। এই সিনেমা থেকে সিনে ইন্ড্রাস্টিতে পাকা জায়গা করে নিয়েছেন। আবার সেই বছরে ডিসেম্বরের বড়দিনে মুক্তি পেল মিষ্টি মায়ের দুষ্টু মেয়ের গল্প ‘চিনি’। অপরাজিতা আঢ্যর সঙ্গে চিনি-তে স্ক্রিন শেয়ার করেন মধুমিতা সরকার। ওই সিনেমায় অপরাজিতা আঢ্য এবং মধুমিতা সরকারের সঙ্গে দেখা যায় অভিনেতা সৌরভ দাসকেও। আর সেই বছর শেষে করোনা আবহে হিট। মা মেয়ের গল্প বাঙালি দর্শকদের বেশ পছন্দের।

হাতে এখন মধুমিতার অনেক প্রজেক্ট। নতুন বছরে যখন সকল সেলিব্রেটিরা যখন পার্টি করতে বেশ ব্যস্ত কিন্তু অভিনেত্রী পার্টি আর অভিনয়ের মাঝে এসব হাঁপিয়ে গেছে। তাই এখন অক্সিজেন নিতে সুদূড় পাহাড়ে ভ্রমণ করতে চলে গিয়েছেন। তাই পাহাড়ে এখন বেশ মজায় ছুটি উপভোগ করছেন আর সেই নানান মুহূর্ত ফ্যানদের সাথে শেয়ার করতে ভুলছেননা এই ফ্যাশন ডিভা। অবশ্য মধুমিতা যতই নিজের রুপের জ্বালে পুরুষমনে আগুন জ্বালালে এখন তিনি প্রকৃতির মিষ্টতায় নিজেকে ভাসিয়ে চলেছেন। রোজ রোজ সেই কড়া মেকাপ কে বিদায় জানিয়ে সাদামাটা ভাবে ঘুরে বেড়াচ্ছেন পাহাড়ের কোলে। অবশ্য পুজোর পরে ঘুরতে গিয়েছিলেন পাহাড়ে তাই এবারেও আগের মতো পিঠে ব্যাগ আর কানে হেডফোন নিয়ে নিজের ভালোবাসার পাহাড়ে চলে গিয়েছেন। এবারে গাইড নিয়ে পাহাড়ে ট্রেকিং এ বেরিয়ে পড়েছেন।

শীতের সকাল, চারাদিকে কুয়াশা, বেলা বাড়লেই মিঠে রোদ এই পরিবেশে থাকলেই মন ভাল হতে এক মুহূর্তও লাগে না। ব্যতিক্রম নন অভিনেত্রী। তিনি নিজেই জানিয়েছেন পাহাড়ি পরিবেশে গিয়ে জীবনের সবচেয়ে বেশি শান্তি পান তিনি। নতুন বছর সেখানেই কাটাচ্ছেন তিনি। আগে অভিনেত্রী কুকুরে ভয় ছিল কিন্তু আগের ঘোরাতে কুকুরের ভয় অভিনেত্রীর কেটে যায়। তাই এবারে পাহাড়ি কুকুরের সাথেই নিজের প্রথম প্রেম প্রকাশ্যে আনলেন। নিজের ইন্সটাগ্রাম পোস্টে নতুন ভিডিও শেয়ার করলেন, যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীর পাহাড়ে এক কুকুরের সাথে আলাপ হয় যার নাম যোশ কিন্তু অভিনেত্রী ভালোবেসে নাম দিয়েছে কুচি। কুচি যেমন অভিনেত্রীকে ছাড়েনা ঠিক একইভাবে অভিনেত্রী কুচিকে ছাড়া থাকতে পারেনা। কুচি অভিনেত্রীর কাছে আদর খেতে বেশ ভালো লাগে। একে নিয়ে নতুন ভাবে থাকতে চায়। অভিনেত্রীর এই নতুন প্রেম দেখে নেটিজেনদের বেশ নজর কাড়ে। নিমেষে ভাইরাল এই মধুমিতার ভিডিও।

whatsapp logo