Bengali SerialHoop Plus

Ayendri Roy: এ কোন ইশিতা! আঁটোসাঁটো শর্ট পোশাকে ভক্তদের মাথা ঘুরিয়ে ছাড়লেন আয়েন্দ্রি

যারা সিরিয়াল প্রেমী তারা ‘ফুলকি’ ধারাবাহিকের নাম শোনেননি এমনটা হতেই পারে না। ‘মিঠাই’কে সরিয়ে তার জায়গা নেওয়া ফুলকি ধারাবাহিকটি নিয়ে প্রথম দিকে দর্শকদের একাংশের ক্ষোভ থাকলেও অচিরেই সিরিয়ালের গল্প এবং অভিনেতা অভিনেত্রীদের সাবলীল অভিনয় দৃষ্টিভঙ্গি বদলে দেয় দর্শকদের। বর্তমানে টিআরপি তালিকার প্রথম পাঁচেই জায়গা পায় ফুলকি। এই সিরিয়ালেই ইশিতার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী আয়েন্দ্রি রায় (Ayendri Roy)। খলনায়িকার চরিত্রে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি।

ছোটপর্দার পরিচিত মুখ আয়েন্দ্রি। এর আগে জি এর ‘খেলনা বাড়ি’ সিরিয়ালেও খলনায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। অবাঙালি অনুরাধা আপ্টের ভূমিকায় তাঁর অভিনয় বেশ মনে ধরেছিল দর্শকদের। ফুলকিতেও ভিলেনের চরিত্রেই দেখা যাচ্ছে তাঁও। রুদ্ররূপ স্যান্যালের সঙ্গে হাত মিলিয়ে রায়চৌধুরী পরিবারের ক্ষতি করতে চায় ইশিতা। আর তা করতে গিয়ে ফুলকি মাঝে বাধা হয়ে দাঁড়ানোয় প্রথম থেকেই ফুলকি হয়ে উঠেছে তার শত্রু।

তবে পর্দার প্রত্যেক ভিলেনের মতোই আয়েন্দ্রিরও এটা অনস্ক্রিন অবতার। বাস্তবে একেবারেই অন্য রকম তিনি। মাঝে মাঝে ফুলকির সেটের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। সেখানে অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে দিব্যি হাসি মজা করতে দেখা যায় তাঁকে। এছাড়াও ফটোশুটের ছবি এবং রিল ভিডিও বানিয়েও শেয়ার করে থাকেন আয়েন্দ্রি। তবে সম্প্রতি তাঁর একটি ছবি উঠে এসেছে চর্চার কেন্দ্রে।

শর্ট রূপোলি পোশাকে ধরা দিয়েছেন আয়েন্দ্রি। পেটে কাট আউট ডিজাইন পোশাকটিকে আরো আকর্ষণীয় করে তুলেছে। ডিপ নেক লাইনে অভিনেত্রীর বক্ষ বিভাজিকা হয়ে উঠেছে স্পষ্ট। ইশিতাকে এমন লুকে দেখে কার্যত বোল্ড আউট নেটিজেনরা। একজন লিখেছেন, ‘পুরো আগুন’। আরেকজন লিখেছেন, ‘গ্ল্যামার কুইন’। আরেকজন মন্তব্য করেছেন, চোখ খোলা থাক বা বন্ধ, অনুরাগীদের মন সবসময়ই জয় করে নেন আয়েন্দ্রি। প্রসঙ্গত, সিরিয়ালে মূলত খলনায়িকার চরিত্রেই দেখা যায় আয়েন্দ্রিকে। তবে যে কোনো চরিত্রই খুব ভালো ভাবে ফুটিয়ে তুলতে পারেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তাঁর ফলোয়ার সংখ্যা প্রায় দেড় লক্ষ।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই