whatsapp channel

Malaika Arora: নিম্নাঙ্গে নেই কোনো পোশাক, প্রকাশ্য রাস্তায় ফের কটাক্ষের শিকার মালাইকা, ভাইরাল ভিডিও

উইকি অনুযায়ী, বয়স হয়েছে তাঁর ৪৮। অথচ রূপ কিংবা মনটা একদম তরুণীর মতো। মাঝে মধ্যেই নিজের হট-সট শরীরচর্চার ছবি হোক বা কাজের উদ্দেশ্যে রওনা দেওয়ার নজারা হোক সবেতেই নিজেই ফ্যাশন…

Avatar

HoopHaap Digital Media

উইকি অনুযায়ী, বয়স হয়েছে তাঁর ৪৮। অথচ রূপ কিংবা মনটা একদম তরুণীর মতো। মাঝে মধ্যেই নিজের হট-সট শরীরচর্চার ছবি হোক বা কাজের উদ্দেশ্যে রওনা দেওয়ার নজারা হোক সবেতেই নিজেই ফ্যাশন সেন্সের জন্য লাইমলাইটে লেগে থাকে তাঁর নাম, মালাইকা অরোরা। সোশ্যাল মিডিয়া ভর্তি থাকে শুধু হ্যাশট্যাগ মালাইকা অরোরা দিয়ে। এইতো সম্প্রতি আবারও শিরোনাম কেড়ে নিলেন অভিনেত্রী। এইবারের ফ্যাশনটা একটু অদ্ভুত লাগলো নেটিজেনদের। কটাক্ষের শিকারও হলেন তাই।

পাপ্পারাজিদের ক্যামেরায় ধরা পড়ল মালাইকার নতুন হট-সট ছবি। ঢিলে ঢালা সাদা রঙের শার্ট। প্যান্টলেস শার্ট যাকে বলে। তার উপরে আবার ঘিয়ে রঙের ঢিলে গরম জামা। হাতে কালো রঙের ব্যাগ। নেটিজন কিন্তু তাঁর এই ফ্যাশনে একদমই খুশি হতে পারেনি। তাঁদের ভাষায়, “প্যান্ট ছেড়েছেন কিন্তু মাস্ক ছাড়েননি। সচেতন নাগরিক বলে কথা।” কেউ কেউ আবার বলেছেন “দিদি বোধ হয় প্যান্ট পড়তে ভুলে গেছেন।” নেটিজনের এক অংশ অবশ্য অল্প বিস্তর কথা বলেছেন অভিনেত্রীর পক্ষে, “ ওনার শরীর ওনার ফ্যাশন। আমরা বলার কে।”

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বেশ কিছুদিন আগেই, অর্জুন কাপুর এবং মালাইকার বিচ্ছেদের গুজব নিয়ে ইন্টারনেটে গুঞ্জন রোটে যায়। অর্জুন অবশ্য মালাইকার সাথে কিছু সুন্দর সেলফি শেয়ার করে, গুজবকে সম্পূর্ণ থামিয়ে দিয়েছেন। ব্রেকআপের গুজব খারিজ করার পরই, লাভ বার্ডসকে একসঙ্গে দেখা গিয়েছিল ১৬ জানুয়ারি। দুপুরের খাবার খেতে বেরিয়েছিলেন দুজনে। অর্জুন এবং মালাইকা অনেক বছর ধরেই সম্পর্কে রয়েছেন। গত মাসে, এই দম্পতি মালদ্বীপে তাদের রোমান্টিক ভ্রমণের বেশ কয়েকটি ভিডিও এবং ফটোও শেয়ার করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

বয়সে ছোট পুরুষের সাথে সম্পর্ক স্থাপন করাতে অনেক ট্রোলের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। কিছুদিন আগেই তিনি মুখ খুলেছিলেন এই বিষয়ে মালাইকা বলেন, “ বর্তমানে আমি তো বেশ অনুভব করি যে আমি সবচেয়ে ক্রিয়েটিভ। আমি সম্ভবত এই ২০ বছর আগেও এমন অনুভব করিনি। আজ আমি অনেক বেশি গোছালোও অনুভব করি। আমি অনুভব করি আমার চারপাশের অন্যদের থেকে অনেক বেশি চনমনে আমি। আজ পর্যন্ত, আমি বুঝতে পারি না একজন নারীর বয়স নিয়ে এত কথা কিসের। মানে এটা কী? আমার বয়স ৪০ এর উপর বলে কি আমি যেভাবে জীবন চাই সেভাবে বাঁচতে পারি না? ”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media