BollywoodHoop Plus

Malaika Arora: বয়স তো সংখ্যা মাত্র, নেটদুনিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন ৫০ ছুঁই ছুঁই মালাইকা অরোরা

মালাইকা অরোরা (Malaika Arora)-র সাথে যখন অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সম্পর্ক তৈরি হয়েছিল, তখন চারিদিকে উঠেছিল সমালোচনার ঝড়। কারণ মালাইকার তুলনায় বয়সে অনেকটাই ছোট অর্জুন। এমনকি মালাইকাকে অশ্লীল কটাক্ষ করে ‘বুড়ি’ বলা হতে থাকে। কিন্তু তিনি কোনো সমালোচনাকে পাত্তা দেননি। দিনের পর দিন যথেষ্ট ফিট ও সুন্দরী হয়ে উঠছেন মালাইকা। সম্প্রতি উনপঞ্চাশ বছরে পৌঁছে গেলেন তিনি। কিন্তু তাঁকে দেখে তা বোঝার উপায় নেই।

মালাইকা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই নিজের বিভিন্ন ফটোশুট ও ভিডিও শেয়ার করেন তিনি। সাম্প্রতিক সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, কেন তাঁকে বলিউডে নায়িকার ভূমিকায় দেখা গেল না! মালাইকা জানিয়েছেন, তাঁকে দর্শক নৃত্যশিল্পী ও মডেল হিসাবেই দেখতে পছন্দ করেন। তিনি নিজেও কখনও ভাবেননি, নায়িকা হবেন। মালাইকার কাছে কাজের অফার এসেছে। তিনি সেই কাজ করেছেন। এমনকি আরবাজ খান (Arbaaz Khan)-কে বিয়ের পরেও কাজ চালিয়ে গিয়েছেন মালাইকা।

শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত ফিল্ম ‘দিল সে’-র বিখ্যাত আইটেম সং ‘ছইয়াঁ ছইয়াঁ’-র মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন মালাইকা। ওই গানের প্রকৃত নৃত্যশিল্পী আহত হওয়ার ফলে মালাইকাকেই প্রস্তাব দেওয়া হয় চলন্ত ট্রেনের উপর নাচ করার। বাকিটা অবশ্যই ইতিহাস। আইকনিক হয়ে ওঠে ‘ছইয়াঁ ছইয়াঁ’।

বর্তমানে একাধিক রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা মিলছে মালাইকার। একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্টের সাথেও যুক্ত তিনি। শো সঞ্চালনা করতেও দেখা যায় তাঁকে। পাশাপাশি মালাইকার অনুরাগীদের অপেক্ষা, কবে তাঁকে আবারও দেখা যাবে বড় পর্দায়!

whatsapp logo