whatsapp channel

দুঃস্থদের সেবায় এগিয়ে এলেন জনপ্রিয় গায়িকা পলক মুচ্ছল, তৈরি হচ্ছে বিনামূল্যের হসপিটাল

পলক মুচ্ছল (palak muchchal) হাতে গোনা কতিপয় সেলিব্রিটিদের মধ্যে একজন যিনি শৈশব থেকে শুধুমাত্র বলিউডে গায়িকা হিসাবে কেরিয়ার তৈরী করেননি, তাঁর রোজগারের টাকায় অনেকগুলি শিশুর হার্ট অপারেশন করিয়েছেন। এবার করোনা…

Avatar

HoopHaap Digital Media

পলক মুচ্ছল (palak muchchal) হাতে গোনা কতিপয় সেলিব্রিটিদের মধ্যে একজন যিনি শৈশব থেকে শুধুমাত্র বলিউডে গায়িকা হিসাবে কেরিয়ার তৈরী করেননি, তাঁর রোজগারের টাকায় অনেকগুলি শিশুর হার্ট অপারেশন করিয়েছেন। এবার করোনা অতিমারীর সময়েও পিছিয়ে থাকলেন না পলক। দুঃস্থ মানুষদের বিনামুল‍্যে চিকিৎসা পরিষেবা প্রদান করার জন্য পলক তৈরী করছেন অত্যাধুনিক হসপিটাল।

6 ই মে পলক নিজের টুইটার হ্যান্ডেলে এই খবর শেয়ার করে বলেন, দুঃস্থ মানুষদের জন্য হাসপাতাল তৈরী বরাবর তাঁর স্বপ্ন ছিল যা আজ বাস্তবে পরিণত হতে চলেছে। হসপিটালের বিল্ডিং তৈরীর কাজ অনেকটাই এগিয়ে গিয়েছে বলে জানিয়ে পলক নেটিজেনদের আশীর্বাদ প্রার্থনা করেছেন। নেটিজেনরাও পলককে অনেক শুভকামনা জানিয়েছেন। এখনও পর্যন্ত পলক বাইশশো শিশুর হার্ট সার্জারি করিয়েছেন।

হিন্দি, তামিল, কন্নড়, তেলেগু, বাংলা সহ একাধিক ভাষায় গান গেয়েছেন পলক। এছাড়াও একসময় রিয়েলিটি শোয়ের বিচারক ছিলেন তিনি। সমাজসেবার কারণে মাত্র উনত্রিশ বছর বয়সেই ‘গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস’ এবং ‘লিমকা বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস’-এ স্থান পেয়েছে পলকের নাম। ভারত সরকারের তরফেও সম্মানিত হয়েছেন পলক।

তবে মাত্র একদিনে উত্থান ঘটেনি পলক মুচ্ছলের। মাত্র চার বছর বয়সে পলক কল‍্যাণজি-আনন্দজী (kalyanji-anandji)-এর ‘লিটল স্টার’ গ্রুপের সদস্য হিসাবে যোগদান করেছিলেন। 1999 সালে কার্গিল যুদ্ধের সময় মাত্র সাত বছর বয়সী পলক ইন্দোরের দোকানগুলিতে গান গেয়ে কার্গিল যুদ্ধের শহীদদের পরিবারের জন্য অর্থ জোগাড় করেছিলেন। একই বছর ওড়িশা সাইক্লোনে ক্ষতিগ্রস্তদের ত্রাণের ব্যবস্থা করার জন্য চ্যারিটি শো করেছিলেন পলক। সেই সময় ভারতীয় মিডিয়ায় মাত্র সাত বছর বয়সী পলকের এই উদ্যোগ যথেষ্ট সাড়া ফেলে দিয়েছিল। আপাতত নেটিজেনরা পলকের হসপিটালের উদঘাটনের অপেক্ষায় দিন গুনছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media