whatsapp channel

Sonalee Chaudhuri: আচমকা বন্ধ হচ্ছে ধারাবাহিক, অভিনয়কে আপাতত বিদায় জানালেন জনপ্রিয় নায়িকা

বছর শেষে বাংলা টেলিভিশন জগতে ধারাবাহিক বন্ধের হিড়িক। একাধিক ধারাবাহিক বন্ধ হয়েছে বিগত কয়েক সপ্তাহে। এর মধ্যে একটি হল 'বোধিসত্ত্বের বোধবুদ্ধি'। সাধারণ সামাজিক প্রেক্ষাপটের বাইরে শিশুদের গল্প নিয়ে তৈরি হয়েছিল…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বছর শেষে বাংলা টেলিভিশন জগতে ধারাবাহিক বন্ধের হিড়িক। একাধিক ধারাবাহিক বন্ধ হয়েছে বিগত কয়েক সপ্তাহে। এর মধ্যে একটি হল ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’। সাধারণ সামাজিক প্রেক্ষাপটের বাইরে শিশুদের গল্প নিয়ে তৈরি হয়েছিল এই ধারাবাহিক। শুরুতে টিআরপি তালিকায় ভালো প্রদর্শন করলেও দিনের পর দিন টিআরপি তালিকায় পতন ঘটেছে এই ধারাবাহিকের। আর এই কারণেই নির্মাতারা আর চাননি ধারাবাহিকটিকে চালিয়ে নিয়ে যেতে। এই আচমকা বন্ধে যেমন মন খারাপ হয়েছে শিশুশিল্পীদের, তেমনই অভিনেতা অভিনেত্রীদেরও ভিজেছে চোখ।

Advertisements

দীর্ঘ ২ বছরের বিরতি কাটিয়ে ‘বোধিসত্বের বোধবুদ্ধি’ ধারাবাহিকে প্রত্যাবর্তন ঘটেছিল অভিনেত্রী সোনালী চৌধুরীর (Sonalee Chaudhuri)। মাতৃত্বকালীন সময় পেরিয়েছিল, তারপর ‘বডি শেমিং’-এর শিকার হয়েছিলেন অভিনেত্রী। তারপরেও স্বমহিমায় অভিনয়ে ফিরেছিলেন সোনালী চৌধুরী। বোধিসত্বের মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। শুরুতে ভালো জনপ্রিয়তা পেলেও ধীরে ধীরে সবটা যেন স্তিমিত হয়ে যায় এই ধারাবাহিকে। শেষমেষ বন্ধ হল ধারাবাহিকের সম্প্রচার। কিন্তু এই মাঝপথে কাজ চলে যাওয়া কতটা প্রভাব ফেলেছে অভিনেত্রী সোনালী চৌধুরীর মনে? কি বললেন অভিনেত্রী এই প্রসঙ্গে? একটি সাক্ষাৎকারে জানালেন সেই কথা।

Advertisements

অভিনেত্রী সোনালী চৌধুরী জানিয়েছেন, “ধারাবাহিকটি থেকে আশানুরূপ টিআরপি পাওয়া যায়নি। তাই বন্ধ করে দিতে হচ্ছে। সবাই তো খুব প্রশংসা করেছিল। কিন্তু কী হল বুঝলাম না। এত প্রশংসা টিআরপি-তে প্রতিফলিত হল না”। আর এই ধারাবাহিক বন্ধ হওয়ার পর অভিনেত্রী আপাতত বিরতি চান টেলিভিশন জগৎ থেকে। তিনি জানান যে এই সময়টা তিনি পরিবার ও সন্তানকে নিয়ে কাটাতে চান।

Advertisements

প্রসঙ্গত, অভিনেত্রী সোনালী চৌধুরীর অভিনয় কেরিয়ার শুরু হয় বাংলা ছবির পর্দা থেকে। একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। তারপর টেলি দুনিয়ায় পা রাখেন তিনি। ব্যক্তিগত জীবনে বিয়ের পর অভিনয় থেকে কিছুটা বিরতি নেন অভিনেত্রী। সন্তানের জন্মের কিছুটা সময় পর ফিরেছিলেন অভিনয়ে। কিন্তু তারপর আবার বিরতি নিতে চান অভিনেত্রী।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা