Bengali SerialHoop Plus

Bhaswar Chatterjee: বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা ভাস্বর, করতে হল অস্ত্রোপচার

টলি পাড়ায় অত্যন্ত পরিচিত মুখ অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee). সদ্য তিনি হাসপাতাল থেকে বাড়ি ফেরেন। আপাতত অনেকটা বিপদমুক্ত তিনি। ভর্তি হয়েছিলেন গত ১৪ ই আগস্ট। এখন প্রশ্ন ঠিক কি হয়েছিল অভিনেতার?

জানা যাচ্ছে যে ১৪ আগস্ট রাতের দিকে হটাৎ তার বুকে খুব ব্যথা অনুভব হয়। প্রাথমিক ভাবে অন্যদের মতো তিনিও ভেবেছিলেন হজমের সমস্যা হয়েছে। সেহেতু তিনি সেদিন একাধিক হজমের ওষুধসেবন করেন। এ ভাবে রাত সাড়ে দশটা থেকে দেড়টা পর্যন্ত ব্যথা সহ্য করার পর তিনি বেসরকারি হাসপাতালে যান। ১৬ অগস্ট আলট্রা সোনোগ্রাফির পর ধরা পরে তাঁর পিত্তথলিতে একটি বড় পাথর হয়েছে। জানা যাচ্ছে আগামী সোমবার থেকেই ফের কাজে লেগে যাবেন তিনি। যদিও ডাক্তার তাকে ২ সপ্তাহের বিশ্রাম নিতে বলেছেন।

এরপরেই তার অস্ত্রপ্রচার শুরু হয়। ডাক্তারি সূত্র খবর, অভিনেতার যদি ইতিমধ্যে ল্যাপ্রোস্কোপিক অস্ত্রোপচার না করা হত তবে তার পিত্তথলিতে পচন এর পরিমাণ বাড়তে পারতো। ইতিমধ্যে তার পিত্তথলিতে পচন দেখা গিয়েছে। এখন কেমন আছেন?

বাড়ি ফিরেছেন অভিনেতা। বিশ্রামে রয়েছেন। ভারী কাজ করা বারণ, দৌড়দৌড়ি করা বারণ, তেল মশলা যুক্ত খাবার একেবারেই বারণ। আপাতত বিশ্রামের মধ্যেই আছেন। টলি পাড়ার বহু তারকা খোজ নিয়েছেন বলে জানা গিয়েছে। জানা গেছে তার প্রাক্তন স্ত্রী পর্যন্ত খোজ নিয়েছেন। হয়তো খুব শীঘ্রই শ্যুটিং ফ্লোরে ফিরবেন ভাস্বর। উল্লেখ্য, “শ্রীকৃষ্ণ ভক্ত মীরা” ধারাবাহিকে রাজগুরুর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়।

whatsapp logo