Hoop PlusTollywood

Ditipriya Roy: প্রেমিকের কাঁধে চড়ে রাস্তায় ঘুরছেন দিতিপ্রিয়া!

বাংলা টেলিভিশনের জগতে একটি পরিচিত নাম দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। টেলি পর্দায় ‘রানী রাসমণি’ ধারাবাহিকে তিনি বহুল পরিচিত। তবে বর্তমানে তাকে বড় পর্দাতেও দেখা যাবে। কিন্তু এই মুহূর্তে নতুন জল্পনায় এই তরুণী অভিনেত্রী। নতুন এক ছবিকে ঘিরে তার নতুন সম্পর্কের একটি জল্পনা এখন নেটপাড়ায়। ঘটনাটি ঠিক কি? আসুন দেখে নিই।

সম্প্রতি দিতিপ্রিয়ার একটি ইনস্টাগ্রাম পোস্টকে ঘিরে তৈরি হয়েছে জল্পনা। এক অভিনেতার কাঁধে চেপে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। আর এই ছবি ও ক্যাপশনকে ঘিরেই উঠছে প্রশ্ন। তাহলে কি নতুন সম্পর্কে জড়িয়েছেন তিনি? ভক্তদের মনে বৃদ্ধি পাচ্ছে কৌতূহল। অভিনেত্রী তার ইন্সটা হ্যান্ডেল থেকে দুটি ছবি পোস্ট করেছেন। এই ছবিতে তাকে আরেক অভিনেতা সুহত্ৰ মুখোপাধ্যায়ের কাঁধে চেপে থাকতে দেখা গেছে। অভিনেত্রীর পরণে ছাইরঙা সোয়েটশার্ট ও ডেনিম জিন্স, অন্যদিকে অভিনেতার পরণে মেরুন সোয়েটশার্ট ও ডেনিম জিন্স। খোলামেলা রাস্তায় ক্যামেরাবন্দি হয়েছেন দুজন। দুজনের মুখেই আনন্দের উল্লাস হাসি। বেশ আনন্দের মুহূর্তই তারা যাপন করছেন বলে বোঝা যাচ্ছে ছবি দেখে। আর ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘এখন এটাই অফিসিয়াল’।

আর এই পোস্টকে ঘিরে তৈরি হচ্ছে জল্পনা। কেউ কেউ বলছেন নতুন সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। কমেন্ট বক্সে তার প্রতিফলন দেখা গেছে। অনেক অনুরাগী তাকে নতুন এই বিষয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন। তবে বিষয়টি সেরকম কিনা সে বিষয়ে জানা যায়নি কিছুই। কিন্তু এটা জানা গেছে যে নতুন এক ওয়েবসিরিজে একসাথে কাজ করছেন এই দুজন। নতুন এই সিরিজের নাম ‘ডাকঘর’। আগামী মে মাস থেকে শুটিং শুরু হবে এই সিরিজের।

সূত্রের খবর, এই ‘ডাকঘর’ সিরিজে প্রথমে অভিনেতা সৌরভ দাসকে নেওয়ার কথা চলছিল। তবে পরে সুহত্ৰকেই বেছে নেওয়া হয়। এক শহুরে ছেলের গ্রামে এসে বাবার সাথে কাজ শুরু করেন। সেখানেই একটি গ্রামের মেয়ের সঙ্গে তার পরিচয় হয় এবং তার সঙ্গে প্রেম শুরু হয় তার। আর এই কারণে এই ছবি পোস্ট করেছেন বলে মনে করছেন অনেকেই।

Related Articles