whatsapp channel

মায়ের কোলে পুঁচকে ছেলে, ১ মাসের খুদেকে গায়ত্রী মন্ত্র শোনাচ্ছেন অভিনেত্রী অনিতা

২০১৩ সালে ১৪ অক্টোবর গোয়ায় রোহিত রেড্ডির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন নাগিন অভিনেত্রী অনিতা হাসনান্দি।। বিয়ের সাত বছর পর মা হওয়ার সুখবর দিয়েছিলেন এই লাভ বার্ডস। এই খুশির খবর…

Avatar

HoopHaap Digital Media

২০১৩ সালে ১৪ অক্টোবর গোয়ায় রোহিত রেড্ডির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন নাগিন অভিনেত্রী অনিতা হাসনান্দি।। বিয়ের সাত বছর পর মা হওয়ার সুখবর দিয়েছিলেন এই লাভ বার্ডস। এই খুশির খবর নিজেই জানান অনিতা হাস‍্যনন্দানি। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে বেশ অন‍্য রকম ভাবে এই সুখবর জানান এই জুটি। স্বামী রোহিতের সঙ্গে সম্পর্কে থাকাকালীন প্রথমে ডেটে যাওয়া, এনগেজমেন্ট, বিয়ে ও তারপর এখন মা হতে চলা সব ঘটনাই একটি ‘টাইম ল‍্যাপ্স’ ভিডিওর মাধ‍্যমে তুলে ধরেন অনিতা। এই ভিডিওর মাধ‍্যমেই তাঁদের জীবনের এই খুশির খবর জানান অভিনেত্রী। ভিডিওর শেষে দেখা যায়, অনিতার বেবি বাম্পে চুম্বন করছেন স্বামী রোহিত।

১০ ফেব্রুয়ারী অনিতা এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন। হাসপাতালে থাকাকালীন অনিতা এবং রোহিতের নানান মুহূর্ত ও তাঁদের ছেলেকে আদর করার মুহূর্ত ভাইরাল হলেও পুরোপুরি নবজাতকের মুখ দেখার সৌভাগ্য সেইসময় হয়নি। এরপর অভিনেত্রী অনিতা হাসানন্দানি এবং তার স্বামী রোহিত রেড্ডি শেষমেষ তাঁদের নবজাতক ছেলের প্রথম লুকের ছবি প্রকাশ করেছেন। নতুন বাবা-মা ছেলের নামকরণ সেরে নিয়েছেন। ছেলের নাম রেখেছে আরভ। এবারে আরাভের সাথে নেট নাগরিকদের পরিচয় করিয়ে দিলেন অভিনেত্রী নিজে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে।

আপাতত অনিতা আর রোহিত ছোট্ট আরভকে নিয়েই দিন কাটছে অনিতা আর । নবজাতকের যত্ন নেওয়া থেকে খাওয়ানো এমনকি নানা খুনসুটির ছবি উঠে আসছে অনিতার সোশ্যাল মিডিয়ার দেওয়াল জুড়ে। ছেলের নামে আলাদা একটি ইনস্টাগ্রাম পেজ খুলেছেন নতুন বাবা মা। সেখানেই তুলে ধরছেন খুদে আরভের নিত্যদিনের নানা ছবি।

আরভ এখন মা বাবার মতো বড় সেলিব্রেটি হয়ে গিয়েছে। আরভকে এক মুহূর্ত দেখার জন্য নেটিজেনরা বেশ আগ্রহী থাকেন। আরভের এখনো এক মাস বয়স হয়নি এর মধ্যে অনিতা গায়েত্রী পাঠ শেখাচ্ছেন। সম্প্রতি অভিনেত্রী খুদের সঙ্গে নতুন একটি ভিডিও পোস্ট করেন। সেখানে তাঁকে দেখা যাচ্ছে আরভকে গায়েত্রী মন্ত্র শোনাতে । খুব আলতো আওয়াজে অনিতার মুখে শোনা যাচ্ছে গায়ত্রী মন্ত্রের স্পষ্ট উচ্চারণ। ছেলেও মন দিয়ে শুনছেন এই মন্ত্র। এই ভিডিও পোস্ট শেয়ার হতে এত তাড়াতাড়ি ছেলেকে এই পাঠ শোনানো দেখে অনেকে প্রশংসা করেন। সেই ভিডিও পোস্ট হতেই নিমেষে ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Being Watch (@beingwatch247)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media