Hoop PlusTollywood

স্লিভলেস ব্লাউজ ও শাড়িতে ঝুমা বৌদির উষ্ণ নাচে তোলপাড় ইনস্টাগ্রাম, তুমুল ভাইরাল ভিডিও

ভোজপুরী অভিনেত্রী মোনালিসা কিছুদিন আগেই ৩৭-শে পা দিলেন। মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। ইতিমধ্যেই ভোজপুরি ছবি ছাড়াও ১৩০ টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন মোনালিসা। ৩৭ এ পা দিয়েও অভিনেত্রীর গ্ল্যামার কমেনি বরং দিন দিন রুপের ঝটা বেড়েই চলেছে। মোনালিসা বা অন্তরা নয়, ঝুমা বৌদি নিজের শরীরের উন্মাদনা আর চোখের ইশারায় দেওরদের রাতের ঘুম উড়িয়ে দিয়েছেন। ঝুমা বৌদিকে চেনেনা এমন কোনো বাঙালি দেওর নেই।

সোশ্যাল মিডিয়ার সেনসেশন হলেন অভিনেত্রী মোনালিসা। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে প্রায় দিনই নতুন নতুন ছবি আপলোড করে থাকেন অভিনেত্রী। কখনো শিফন শাড়ি তো কখনো হট প্যান্ট বা কখনো সুইম সুট পড়ে নিজের সোশ্যাল পেজে হাজির হয়। আর নিজের হটনেসে মুহুর্তেই হয় সব ভাইরাল।

কিছু দিন আগেই ছিল দুর্গাপুজো। ভোজপুরি অভিনেত্রী হলেও মনে প্রাণে তিনি বাঙালি। করোনা আবহে পুজোয় বাড়িতে থাকলেও স্বামীর সাথে কাটিয়েছেন পুজোর নানা মুহূর্ত। পুজোয় বাড়িতেই এক এক সাজে সেজেছিলেন অভিনেত্রী। আর সেই সাজ নিজের সোশ্যাল পেজে শেয়ার করতে ভোলেননি। ষষ্ঠীতে সেজেছেন হলুদ শাড়িতে তো আবার অষ্টমীতে সেজেছিলেন লাল শাড়িতে। নিজের স্নিগ্ধময় রুপ মুহূর্তে ভাইরাল।

পুজো শেষ! কিন্তু মোনালিসার পুজোর রেষ কাটেনি। তাই এবার বাড়িতেই নেচে উঠলেন অভিনেত্রী। ভোজপুরি অভিনেত্রী যে নাচতে ভালোবাসেন। তাই শাড়ি পড়ে তুমুল নাচলেন। পরণে গোলাপি শাড়ি আর প্রিন্টেড স্লিভলেস ব্লাউজ। খোলা চুলে আতিফ আসলামের গাওয়া “পিয়া ওরে পিয়া ” গানে কোমড় দোলালেন। পুজোর প্রেম যে অভিনেত্রীর এখনো কমেনি তা ছবি দেখেই স্পষ্টত বোঝা যাচ্ছে। ভিডিয়োর সাথে হ্যাশট্যাগ দিলেন ” দুর্গাপুজো রিল”। লাস্যময়ীর নাচে তুমুল ভাইরাল ভিডিয়ো। অভিনেত্রীর মন যে সবসময় ফুরফুরে তা ভিডিয়ো দেখেই বোঝা যাচ্ছে।

 

View this post on Instagram

 

💕💞💓💗…. #DurgaPuja2020 #IGDurgaPujo #DurgaPujoReel #FeelKorboReelKorbo #reelyphataphatipujo #pujodekhechireelkorechi

A post shared by MONALISA (@aslimonalisa) on

Related Articles