whatsapp channel

Koushani Mukherjee: জলের মাঝে প্রাতরাশ উপভোগ, মালদ্বীপ থেকে মনোকিনিতে ছবি শেয়ার কৌশানীর

কলকাতা সহ গোটা বাংলায় যখন গ্রীষ্মের দাবদাহ চলছে, তখন অভিনেত্রী কৌশানী মুখার্জী (Koushani Mukherjee) ছুটি কাটাতে উড়ে গিয়েছেন মালদ্বীপ। সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করছেন কৌশানী। তাঁর বয়ফ্রেন্ড…

Avatar

কলকাতা সহ গোটা বাংলায় যখন গ্রীষ্মের দাবদাহ চলছে, তখন অভিনেত্রী কৌশানী মুখার্জী (Koushani Mukherjee) ছুটি কাটাতে উড়ে গিয়েছেন মালদ্বীপ। সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করছেন কৌশানী। তাঁর বয়ফ্রেন্ড বনি (Bonny Sengupta) অবশ্যই মুগ্ধ কৌশানীর ছবি দেখে। এবার কৌশানী শেয়ার করলেন হলুদ রঙের মনোকিনি পরা একটি ছবি।

ছবিতে দেখা যাচ্ছে, সি-বিচের উপর হলুদ রঙের ফ্লোরাল মনোকিনি ও সাদা রঙের বিচ শ্রাগ পরে পা ছড়িয়ে বসে রয়েছেন কৌশানী। চোখে সানগ্লাস ও পাশে রয়েছে খোলা স্লিপার। চুলে আলতো লাল রঙের হাইলাইট বোঝা যাচ্ছে। কৌশানীকে দেখে মনে হচ্ছে, যথেষ্ট ‘চিলড’ মুডে রয়েছেন তিনি। মালদ্বীপে গিয়ে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার পাশাপাশি কৌশানী রীতিমত উপভোগ করেছেন বিখ্যাত ফ্লোটিং ব্রেকফাস্ট। কখনও তাঁকে দেখা গেছে ভায়োলেট রঙের মনোকিনি পরে হ্যামকে শুয়ে থাকতে। কখনও সাঁতার কেটেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

গত বছর মাকে হারিয়ে ভেঙে পড়েছিলেন কৌশানী। কিন্তু সেই সময় তাঁর বয়ফ্রেন্ড বনি দাঁড়িয়েছিলেন তাঁর পাশে। কয়েক সপ্তাহ আগে বনি ও কৌশানীর ব্রেক-আপের খবর ছড়িয়ে পড়েছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু পরবর্তীকালে জানা যায়, সাময়িক অশান্তির জেরে ঘটেছিল এই ঘটনা। আপাতত আবারও একই সাথে সম্পর্কে রয়েছেন বনি ও কৌশানী।

এই জুটিকে আবারও অনস্ক্রিন দেখা যেতে চলেছে বাংলা ফিল্ম ‘সুপারম্যান’-এ। প্রথমে বনির বিপরীতে নায়িকার চরিত্রটি দর্শণা বণিক (Darshana Banik)-এর করার কথা থাকলেও পরবর্তীকালে দর্শণা সরে আসায় কৌশানীকে এই চরিত্রটির জন্য বাছা হয়।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo