whatsapp channel

Parno Mitra: ডিপকাট ব্লাউজ ট্রান্সপারেন্ট শাড়িতে লাস্যময়ী পার্ণো, মাখন ত্বকে উষ্ণতা ছড়ালেন নেট দুনিয়ায়

পার্ণো মিত্র (Parno Mitra) টলিউডের উজ্জ্বল অভিনেত্রীদের মধ্যে অন্যতম। এতদিনে কিন্তু বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর একাধিক ফিল্মে অভিনয় করার কথা। কোনো এক অজানা কারণে পার্ণো অভিনীত ফিল্মের সংখ্যা যথেষ্ট কম।…

Avatar

পার্ণো মিত্র (Parno Mitra) টলিউডের উজ্জ্বল অভিনেত্রীদের মধ্যে অন্যতম। এতদিনে কিন্তু বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর একাধিক ফিল্মে অভিনয় করার কথা। কোনো এক অজানা কারণে পার্ণো অভিনীত ফিল্মের সংখ্যা যথেষ্ট কম। একসময় পার্ণোকে তাঁর গায়ের রঙ নিয়ে যথেষ্ট কটাক্ষ শুনতে হয়েছিল। কিন্তু সেদিন যারা কটাক্ষ করেছিলেন, তাঁরা অনেকেই জানেন না, পার্ণোর গায়ের রঙকে আন্তর্জাতিক স্তরে ফটোজেনিক বলা হয়। ছক ভেঙে দেওয়া অভিনেত্রী পার্ণো। এবার তিনি ক্যামেরাবন্দি হলেন একদম অন্য রূপে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পার্ণোর কয়েকটি ছবি অত্যন্ত ভাইরাল হয়েছে। ছবিগুলিতে পার্ণোর পরনে রয়েছে বেইজ রঙের সিকুইনড শাড়ি। শাড়িটি ট্রান্সপারেন্ট। সিকুইনড শাড়িগুলি দেখতে ভারি মনে হলেও তা নয়। এই শাড়ির সাথে স্লিভলেস ব্লাউজ পরেছেন পার্ণো। ব্লাউজটি ডিপ নেক। তবে পার্ণোর উন্মুক্ত ক্লিভেজ ট্রান্সপারেন্ট শাড়ির মাধ্যমে সামান্য বোঝা যাচ্ছে। ব্লাউজটিও সিকুইনড। এই শাড়িটি তৈরি করেছে ক্লোদিং ব্র্যান্ড ‘রউজ’। এই শাড়ির সাথে পার্ণো তাঁর কানে পরেছেন সোনালি রঙের লং ইয়ারিং।

 

View this post on Instagram

 

A post shared by parnomittrah (@parnomittra)

স্ট্রেট চুল মিড পার্টিং করে খোলা রেখেছেন পার্ণো। মেকআপে রয়েছে শিমারের ব্যবহার। তবে মেকআপ কিন্তু হালকা। প্রকৃতপক্ষে, ‘ধর্মযুদ্ধ’-এর প্রিমিয়ারে এই লুকে দেখা গিয়েছে পার্ণোকে। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ফিল্ম ‘ধর্মযুদ্ধ’ রিলিজ করেছিল স্বাধীনতা দিবসের প্রাক্কালে। এই ফিল্মটি তারকাখচিত হলেও নজর কেড়েছেন পার্ণো। বরাবরের মতোই তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে।

অনেকদিন পর পার্ণোকে আবারও বড় পর্দায় দেখা গেল। ‘ধর্মযুদ্ধ’ ফিল্মটি বিতর্কিত হলেও কাহিনী ও চিত্রনাট্য যথেষ্ট মনকাড়া।

 

View this post on Instagram

 

A post shared by parnomittrah (@parnomittra)

whatsapp logo