Bengali SerialHoop Plus

শ্যুটিংয়ের ফাঁকে দার্জিলিংয়েই শনের জন্মদিন পালন, পিহুর প্রেমে কি মন হারাবে ঋষিরাজ!

অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়। স্টার জলসার  ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিক দিয়ে শুরু করলেন টেলিভিশন অভিনয় জগতের কেরিয়ার। খুব স্বল্প সময়ে নিজের অভিনয় দিয়ে বাঙালি দর্শকের খুব প্রিয় পাত্র হয়ে উঠতেন। শনের আরো একটা পরিচয় আছে তিনি কিংবদন্তি অভিনেত্রী, সুপ্রিয়া দেবীর নাতি। কিন্তু সুপ্রিয়া দেবীর নাতি হয়ে প্রথম দিকে তিনি একফোঁটা বাংলা বলতে পারতেননা। কারণ ছোটবেলা থেকেই তিনি বড় হয়েছেন নৈনিতালে। সেখানকার স্কুলে পড়াশোনা করেছেন। স্কুলিং এ বাংলা পাঠ্য বিষয়বস্তুতে ছিলেননা। বাংলার সঙ্গে তাঁর নাড়ির টান থাকাতে কলকাতাতে খুব স্বল্প সময়ে বাংলা শেখেন।

এখানে আকাশ নীল ধারাবাহিকের উজান চ্যটার্জিকে এখনো বাঙালি ভুলতে পারেনি। বিশেষ করে মহিলা অনুরাগীরা এই হ্যান্ডসাম ডাক্তারবাবুকে কিছু ভুলতে পারেনি। ধারাবাহিকের টেলিকাস্ট বন্ধ হয়ে যাওয়াতে বন্ধের প্রতিবাদেই কার্যত তোলপাড় হয়ে গিয়েছিল সোশ‍্যাল মিডিয়াতে। প্রিয় জুটি উজান ও হিয়া ওরফে ‘হিয়ান’কে আর দেখার জন্য। তবে শন কি তাঁর অনুরাগীদের ভালোবাসায় খুব শীঘ্রই ফিরছে নতুন ধারাবাহিকে।

এইবার শন উজান নয় ঋষিরাজ হয়ে শৈলশহরের পর্যটকদের বেড়াতে নিয়ে যাওয়ার দায়িত্বে আসছেন। সেই দায়িত্ব পালন করার সময় ঋষিরাজের জীবনে আসবে পিহু। পিহুর প্রেমে পাগল ঋষিরাজ আর তাতেই মন ফাগুনের ছোঁয়া। হ্যাঁ নতুন ধারাবাহিকের নাম মন ফাগুন। ধারাবাহিকের শ্যুটিং চলছে সুদূর দার্জিলিং এ। পিহুর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী।সৃজলা গুহ। ইতিমধ্যে ধারাবাহিকের প্রোমো ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। এখন ধারাবাহিক সম্প্রচারের পালা।

আর শ্যুটিং এর ফাঁকেই শনের জন্মদিন। জন্মদিন তাই স্পেশাল বন্ধু নয় সেটের সহকর্মীদের সাথেই পালন করলেন অভিনেতা। আর পিহুর সাথে এইবারের জন্মদিনে ব্যস্ত। জন্মদিন ভুলে আপাতত কাজেই মন দিয়েছেন তিনি। পাশাপাশি, নিজের সব অনুরাগীদের এই করোনা সংক্রমণ থেকে দূরে থাকার অনুরোধ করেছেন। উল্লেখ্য, এই বছরের শুরুতে দেহরাদুনে পরিচালক কবীর লালের নতুন ছবি ‘অর্ন্তদৃষ্টি’তে অভিনয় করেছেন তিনি। অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের বিপরীতে অভিনয় করেছেন। ছবির কাজ শেষ হতেই করোনা আক্রান্ত হন অভিনেতা। এখন তিনি সুস্থ আছেন।

Related Articles