BollywoodHoop Plus

Urfi Javed: পরনে শুধু একটুকরো অন্তর্বাস, গরাদের পিছনে উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed) বরাবর বিতর্কিত ও সমালোচিত। সম্প্রতি দুবাইয়ের মাটিতেও তাঁর সাথে ঘটেছে সমস্যা। সেখানে খোলামেলা পোশাক পরে উরফি শুটিং করছিলেন। এর ফলে দুবাইয়ের পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। তবে দুবাইয়ে উরফির পোশাকটি সমস্যা নয়। সমস্যা হল উরফি দুবাইয়ের যে স্থানে শুটিং করছিলেন, সেখানে শুটিংয়ের জন্য তাঁর কাছে অনুমতি ছিল না। সেটি ছিল সর্বসাধারণের ব্যবহারের স্থান। তবে পুলিশি জিজ্ঞাসাবাদের কারণে ক্যানসেল হয়েছে উরফির ভারতে ফেরার টিকিট। কিন্তু এবার তাঁকে দেখা গেল গরাদের পিছনে।

সম্প্রতি উরফির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, জেলের গরাদ ধরে দাঁড়িয়ে আছেন উরফি। তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের ব্রালেট। ক্লিভেজ সামান্য উন্মুক্ত। উরফি গরাদ ধরে দাঁড়িয়ে বলছেন, গোটা দেশ তাঁকে এভাবেই দেখতে চায়। পাশাপাশি তিনি জানালেন, নিজের মিষ্টি মুখের কথা বলছেন না তিনি। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে ওয়েস্টার্ন র‌্যাপ গান যাতে ট্রোলার ও নীতিবাগীশদের প্রতি তাচ্ছিল্য প্রকাশ করা হচ্ছে। রয়েছে স্বাধীনতার ঘোষণা। উরফি নিজেও সেই গানে ঠোঁট মেলালেন। তবে সত্যিই উরফি গরাদের পিছনে নেই। সবটাই এডিটের কারসাজি। উরফি খুব ভালো করেই জানেন, বিনোদন কিভাবে তৈরি করতে হবে। তাই নিজের আইনি সমস্যাকেই ব্যবহার করে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন তিনি।

গত কয়েক সপ্তাহ ধরে উরফি রয়েছেন দুবাইয়ে। সেখান থেকে একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেছেন তিনি। যথারীতি ট্রোল হয়েছেন। অনেকে তাঁর সৌন্দর্যের প্রশংসাও করেছেন। তবে দুবাই গিয়ে উরফি অসুস্থ হয়ে পড়েছিলেন। স্থানীয় চিকিৎসক তাঁর চিকিৎসা করেছেন। আপাতত সুস্থ রয়েছেন উরফি।

হিন্দি টেলিভিশনে কয়েকটি ধারাবাহিকে অভিনয় করলেও ‘বিগ বস ওটিটি’-র মাধ্যমে আলোচনার শীর্ষে উঠে আসেন উরফি। তাঁর নিজস্ব ফ্যাশন তাঁকে পরিচিত করে তোলে সকলের কাছে। চলতি বছর গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যান-এর শিরোপা পেয়েছেন উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

whatsapp logo