Hoop PlusTollywood

Subhashree Ganguly: ঝলমলে পোশাকে মারকাটারি ফিগার দেখালেন শুভশ্রী!

শেষ হওয়ার পথে 2022। চলতি বছর নতুন করে ইনিংস শুরু করেছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। মা হওয়ার পর চলতি বছরে তাঁর একের পর এক ফিল্ম রিলিজ করেছে। আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবে নিজের স্বামী রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-কে উত্তরীয় পরে সম্মানিত করেছেন তিনি। হাত মিলিয়েছেন শাহরুখ খান (Shahrukh Khan)-এর সাথে। নজর কেড়েছে রাজের সাথে টুইনিং করে শুভশ্রীর সাজ। তবে শনিবার ও রবিবারগুলি ইদানিং টলি নায়িকাদের কাছে স্পেশ্যাল হয়ে উঠেছে। রবিবারের বারবেলায় শুভশ্রী শেয়ার করলেন তাঁর কয়েকটি ছবি।

ছবিগুলিতে শুভশ্রীর পরনে রয়েছে পিচ রঙের কো-অর্ড সেট। কো-অর্ড সেটে রয়েছে একটি ব্লেজার ও টপ এবং ট্রাউজার। ব্লেজারটি থ্রি-কোয়ার্টার করে পরেছেন শুভশ্রী। গোটা পোশাক জুড়ে রয়েছে সিলভার রঙের সিকুইনড স্ট্রাইপ। টপটি ডিপ নেক হওয়ার কারণে শুভশ্রীর ক্লিভেজ কিছুটা উন্মুক্ত। হালকা মেকআপ করেছেন শুভশ্রী। চোখে রয়েছে শিমারি আইশ‍্যাডোর ছোঁয়া। ঠোঁটে হালকা পিচ রঙের লিপস্টিক। স্ট্রেট চুল খোলা রেখেছেন শুভশ্রী। এই পোশাকের সাথে তাঁর কানে রয়েছে স্টোন স্টাডেড জাঙ্ক ইয়ারিং। বাঁ হাতে পরেছেন স্টোন স্টাডেড ব্রেসলেট। পায়ে রয়েছে সোনালি রঙের সিকুইনড পাম্প হিলস। একটি আয়নাতে হেলান দিয়ে দাঁড়িয়ে ছবি তুলেছেন শুভশ্রী।

ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, সে আবারও ঝলমল করছে। এই ক্যাপশনের সাথে শুভশ্রী জুড়েছেন সোনালি রঙের তারা ও লাল রঙের হার্টের ইমোজি। তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন নেটিজেনরাও।

আগামী বছর জানুয়ারি মাসে মুক্তি পেতে চলেছে শুভশ্রী অভিনীত ফিল্ম ‘ডক্টর বক্সী’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) ও বনি সেনগুপ্ত (Bony Sengupta)। ফিল্মটি পরিচালনা করেছেন সপ্তাশ্ব বসু (Saptaswa Basu)। এছাড়াও হইচই-এ স্ট্রিমিং হতে চলেছে শুভশ্রীর আগামী ফিল্ম ‘ইন্দুবালা’। ফিল্মে প্রস্থেটিক মেকআপের মাধ্যমে এক বৃদ্ধার লুক দেওয়া হয়েছে তাঁকে।

whatsapp logo