whatsapp channel

Rituparna Sengupta: ট্রেন্ডে গা ভাসিয়ে এবার বার্বি ঋতুপর্ণা, দেখা মাত্রই মুগ্ধ হলেন পুরুষ ভক্তরা

‘বার্বি’ বর্তমানে লেটেস্ট ট্রেন্ড। প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত এই ফিল্ম বার্বির রূপকথার জীবন নয়। বরং রূপকথার জীবন থেকে বাস্তবের রূঢ় মাটিতে পা দেওয়ার পর বার্বির অনুভব নিয়ে তৈরি ফিল্ম ‘বার্বি’। তা নিয়ে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

‘বার্বি’ বর্তমানে লেটেস্ট ট্রেন্ড। প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত এই ফিল্ম বার্বির রূপকথার জীবন নয়। বরং রূপকথার জীবন থেকে বাস্তবের রূঢ় মাটিতে পা দেওয়ার পর বার্বির অনুভব নিয়ে তৈরি ফিল্ম ‘বার্বি’। তা নিয়ে অবশ্য সেলিব্রিটিদের একাংশ দ্বিধাবিভক্ত। অভিনেত্রী জুহি পারমার (Juhi Parmar) রীতিমত অভিযোগ করেছেন এই ফিল্ম নিয়ে। তাঁর মেয়েকে নিয়ে ‘বার্বি’ দেখতে গিয়েছিলেন জুহি। কিন্তু ফিল্ম শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই জুহি মেয়েকে নিয়ে বাইরে বেরিয়ে আসেন। তাঁর মতে, ‘বার্বি’ টিনএজারদের জন্য তৈরি, শিশুদের জন্য নয়। অপরদিকে ‘বার্বি’ সেট করেছে ফটোশুটের ট্রেন্ড। অভিনেত্রীদের একাংশ ‘বার্বি’ সেজে ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। এবার এই ট্রেন্ডের জোয়ারে গা ভাসালেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

Advertisements

সপ্তাহের গোড়াতে ঋতুপর্ণার শেয়ার করা ইন্সটাগ্রাম রিল নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। রিলে দেখা যাচ্ছে, ঋতুপর্ণা ফুশিয়া পিঙ্ক রঙের ড্রেস পরেছেন। এই ড্রেসের একটি স্লিভ কাফতানের মতো তবে সম্পূর্ণ। ফুলস্লিভের নিচের অংশে রয়েছে সাদা, হলুদ, গোলাপি, সবুজ রঙের রাফল ডিজাইন। অপর একটি স্লিভ শোল্ডার অবধি। সেটিও অনুরূপ রাফলড। ড্রেসের নেকলাইনে রয়েছে সাদা রঙের মুক্তোর ডিটেলিং। ড্রেসটি নি লেংথ। এটি সামান্য ঢিলে-ঢালা। এই ড্রেসের নিচের অংশেও রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের রাফল ডিজাইন। ড্রেসের কোমরে রয়েছে গোলাপি, সাদা, সবুজ পমপম বেল্ট। এই ড্রেসের সাথে চুলে পনিটেল বেঁধেছেন ঋতুপর্ণা। তাঁর মেকআপও যথেষ্ট উজ্জ্বল। ঋতুপর্ণার চোখকে আকর্ষক করে তুলেছে শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার। ঠোঁট রাঙানো গ্লসি পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ব্যবহার।

Advertisements

এই ড্রেসের সাথে ঋতুপর্ণা দুই কানে পরেছেন সিলভার রঙের জাঙ্ক ইয়ারিং। পায়ে রয়েছে বেজ রঙের স্লিপার। ভিডিওটি শেয়ার করে ঋতুপর্ণা লিখেছেন, ট্রেন্ডের সাথে এগিয়ে যাচ্ছেন তিনিও। হ্যাশট‍্যাগে লেখা রয়েছে ‘বার্বি’। ভিডিওর ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবেও ‘বার্বি’-র টাইটেল সং ব্যবহার করেছেন ঋতুপর্ণা।

Advertisements

সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে ঋতুপর্ণা অভিনীত ফিল্ম ‘দত্তা’। আগামী দিনে তাঁকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ।

Advertisements

whatsapp logo
Advertisements