BollywoodHoop Plus

Tridha Choudhury: ওয়েব সিরিজ মুক্তির আগে সাহসী লুকে ঘুম কাড়লেন বাঙালি অভিনেত্রী

আগামী 3 রা জুন এম এক্স প্লেয়ার ওটিটিতে মুক্তি পেতে চলেছে হিন্দি ওয়েব সিরিজ ‘আশ্রম 3’। এটি ওয়েব সিরিজটির তৃতীয় সিজন। ‘আশ্রম 3’-তে প্রথমবার দেখা যেতে চলেছে এষা গুপ্তা (Esha Gupta)-কে। কিন্তু ওয়েব সিরিজ মুক্তির প্রাক্কালেই বঙ্গতনয়া ত্রিধা (Tridha Choudhury) ও এবার কয়েকটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

একটি নীল-সাদা গাউন পরে মিরর সেলফি তুলে তা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন ত্রিধা। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, পিছন ফিরে তাকাতে নেই। ছবিতে দেখা যাচ্ছে, আয়নার দিকে পিছন ফিরে কিন্তু মুখ সামনের দিকে রেখে ছবিটি তুলেছেন ত্রিধা। অপরদিকে এষা যে ছবিটি শেয়ার করেছেন তাতে তাঁর পরনে রয়েছে গাঢ় সবুজ রঙের শাড়ি ও ডিপ নেক ফ্লোরাল প্রিন্টেড স্লিভলেস ব্লাউজ। চুল খোলা রয়েছে। দুই হাতে রয়েছে রূপোলি রঙের চুড়ি ও আংটি। সবুজ ঘাসের উপর হাঁটছেন এষা। ছবিটি ইন্সটাগ্রামে শেয়ার করে এষা লিখেছেন তাঁর সবুজ শাড়ির কথা।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

এর মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘আশ্রম 3’-এর ট্রেলার। ট্রেলারে মোহময়ী রূপে ধরা দিয়েছেন এষা। এষার এটি প্রথম সিজন হলেও এর আগের দুটি সিজনে অভিনয় করেছেন ত্রিধা। তিনি বাবা নিরালার বিশেষ দাসী ববিতার চরিত্রে অভিনয় করেছেন। ববিতা চরিত্রটিও যথেষ্ট সাহসী। ত্রিধার সাথেই এবার সাহসী চরিত্রে অভিনয় করছেন এষা।

এষা অভিনীত চরিত্রটি বাবা নিরালার আশ্রমে আসে আশ্রমের আড়ালের সত্য ঘটনা ফাঁস করার জন্য। বাবা নিরালার চরিত্রে অভিনয় করছেন ববি দেওল (Bobby Deol)। এছাড়াও ‘আশ্রম 3’-তে মুখ্য ভূমিকায় রয়েছেন অদিতি পোহনকার (Aditi Pohankar), চন্দন স্যান্যাল (Chandan Shanyal), দর্শন কুমার (Darshan Kumar)।

 

View this post on Instagram

 

A post shared by Esha Gupta (@egupta)

whatsapp logo