BollywoodHoop PlusHoop Viral

VIRAL: লাইভে এসে ভক্তদের শুভরাত্রি জানালেন পুনম পান্ডে, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

সাহসী স্টেপ ও স্টাইলের কারণে পুনম (Poonam Pandey) সর্বদা পেজ থ্রি র শিরোনামে থাকেন। সোশ্যাল মিডিয়ায় পুনম খুবই সক্রিয়, এছাড়া তার নিজস্ব পেজ রয়েছে যেখানে একাধিক বোল্ড ছবি ভিডিও থাকে থাকে সাজানো। যেকোনো প্রাপ্তবয়স্ক মানুষ সেই পেজে ভিজিট করতে পারে এবং শরীর গরম ও মনোরঞ্জন করার খাবার পেতে পারেন। এখনও পর্যন্ত পুনম তার হট শরীরের কারণে মানুষের মধ্যে লাইমলাইটে রয়েছেন। মানুষের আলোচনার বিষয় বস্তু হল পুনমের শারীরিক গঠন ও উষ্ণ ক্রিয়াকলাপ।

কিছুদিন আগে কঙ্গনা রানাওয়াতের ‘লক আপ’-এ এসেছিলেন অভিনেত্রী পুনম। এসেই একের পর এক বোমা ফাটান অভিনেত্রী। তার প্রশ্ন দর্শকদের উদ্দেশ্যে – আসল নির্লজ্জ কারা? আমি মানছি, ৬০ মিলিয়ন ইম্প্রেশনস, ২০০ মিলিয়ন দর্শক তো আর এমনি হয় না। এইসব ফলোয়ার কারা? যারা রাতে আমার ভিডিয়ো দেখে, তারা সকালে ঘুম থেকে উঠে আমাকে ট্রোল করে, মন্তব্য করে ভুলভাল। আমি জানতে চাই আমি বেহায়া-নির্লজ্জ নাকি ওরা?

উল্লেখ্য,২০২০ সালে গোয়ার ব্যবসায়ী স্যাম বম্বেকে বিয়ে করেছিলেন মডেল-অভিনেত্রী পুনম । এরপরেই চলে গার্হস্থ্য হিংসা ও মারধোর। পুনম বারবার বলেছেন তার স্বামী মদ্যপান করে অত্যাচার করতো। এমনকি তিনি থানায় ডায়রী পর্যন্ত করেন। কিন্তু, সেসব দিন শেষ। এখন পুনম সেই আগের মতই হট ও বোল্ড রয়েছেন। তার সোশ্যাল মিডিয়ায় ফ্যান ফলোয়িং আকাশ ছোঁয়া। কমেন্ট বক্সে উড়ে আসে বহু নোংরা প্রস্তাব, অশ্লীল মন্তব্য, কিন্তু তার ভিডিওর দর্শক সংখ্যা গুনে শেষ হবে না। সম্প্রতি তার আরো একটি রাত্রিকালীন ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তিনি তার অনুরাগীদের গুডনাইট জানিয়েছেন।

কি ভাবছেন পুনম পান্ডের গুডনাইট ভিডিও মানেই গরম গরম কিছু? না একেবারেই না। ভিডিওটিতে দেখা যাচ্ছে মডেল তথা অভিনেত্রী তার পোষ্যকে পাশে নিয়ে শুয়েছেন এবং পরনে তার একটা সাদা ঢিলে ঢালা পোশাক। দেখুন অভিনেত্রীর গুডনাইট ভিডিও।

whatsapp logo