BollywoodHoop Plus

Malaika Arora: ‘হ্যাঁ’ বলে দিলেন মালাইকা!

শোনা যাচ্ছিল, মালাইকা অরোরা (Malaika Arora) ও অর্জুন কাপুর (Arjun Kapoor) চলতি বছরের নভেম্বরের শেষে বসতে পারেন বিয়ের পিঁড়িতে। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই এই বিয়ে হওয়ার কথাও শোনা গিয়েছিল। কিন্তু মালাইকা এই বিষয়ে মুখ খোলেননি। এই পরিকল্পনাকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন অর্জুনও। কিন্তু হঠাৎই একটি তাৎপর্যপূর্ণ মেসেজ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মালাইকা। তিনি নাকি ‘হ্যাঁ’ বলে দিয়েছেন!

সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন মালাইকা। ছবিতে নো মেকআপ লুকে ধরা দিয়েছেন তিনি। মালাইকার পরনে রয়েছে কালো রঙের স্লিভলেস টপ। চুল খোলা রয়েছে। ক্যামেরার দিক থেকে সামান্য মুখ ফিরিয়ে চোখ নামিয়ে লাজুক হাসছেন মালাইকা। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, তিনি ‘হ্যাঁ’ বলে দিয়েছেন। এর সাথেই ক্যাপশনে অনেকগুলি গোলাপি রঙের হার্ট ইমোজি জুড়েছেন মালাইকা। এরপরেই বলিউডের তরফে নেমেছিল শুভেচ্ছাবার্তার ঢল। নম্রতা পুরোহিত (Namrata Purohit), ডাব্বু রত্নানি (Dabbu Ratnani), ডিয়ানে পান্ডে (Deanne Panday), পুলকিত সম্রাট (Pulkit Samrat), অদিতি গোভিত্রিকর (Aditi Govitrikar) বাদ যাননি কেউই। কিন্তু তারপরেই ছিল আসল চমক।

কিছুক্ষণের মধ্যেই আরও একটি পোস্ট শেয়ার করে মালাইকা লিখেছেন, তিনি ‘হ্যাঁ’ বলেছেন ডিজনি প্লাস হটস্টার ওটিটিকে। কারণ এই ওটিটি প্ল্যাটফর্মে আসতে চলেছে নতুন রিয়েলিটি শো ‘মুভিং ইন উইথ মালাইকা’। এই রিয়েলিটি শো প্রসঙ্গে মালাইকা জানিয়েছেন, শোয়ে তাঁকে দেখা যাবে বিভিন্ন ব্যক্তিগত বিষয়ে কথা বলতে। তবে এর বেশি কিছু বলতে নারাজ এভারগ্রিন দিভা। আগামী 5 ই ডিসেম্বর থেকে ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং হতে চলেছে ‘মুভিং ইন উইথ মালাইকা’।

সোফি চৌধুরী (Sophie Choudry) মালাইকার পোস্টের কমেন্টে দিয়েছেন হার্ট ও মজাদার ইমোজি। মালাইকাকে নতুন রূপে দেখতে আগ্রহী মহীপ কাপুর (Maheep Kapoor)। উচ্ছ্বসিত অমৃতা অরোরা (Amruta Arora)-ও। নিঃসন্দেহে ওটিটিতে এটি হতে চলেছে মালাইকার নতুন ইনিংস।

whatsapp logo