whatsapp channel

বৃদ্ধাশ্রমের অসহায় বৃদ্ধার মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন সুশান্ত, পুরনো সেই ভিডিও ভাইরাল

আজ 14 ই জুন। ক্রমশ স্মৃতিমেদুর হয়ে উঠছেন সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)-এর অনুরাগীরা। এর মধ্যেই ভাইরাল হয়েছে গত বছর সুশান্তের মৃত্যুর আগের একটি ভিডিও যেখানে এক বৃদ্ধাকে জড়িয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ 14 ই জুন। ক্রমশ স্মৃতিমেদুর হয়ে উঠছেন সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)-এর অনুরাগীরা। এর মধ্যেই ভাইরাল হয়েছে গত বছর সুশান্তের মৃত্যুর আগের একটি ভিডিও যেখানে এক বৃদ্ধাকে জড়িয়ে ধরে আদর করছেন সুশান্ত।

Advertisements

এটি একটি বৃদ্ধাশ্রমের ভিডিও। গত বছর সেখানে গিয়েছিলেন সুশান্ত। হুইলচেয়ারে বসা এক অশীতিপর বৃদ্ধাকে আদর করে স্নেহের চুম্বনে ভরিয়ে দিয়েছিলেন তিনি। একটু আশীর্বাদের জন্য সেই অপরিচিত বৃদ্ধার পায়ের কাছে বসে পড়েছিলেন সুশান্ত।

Advertisements

প্রকৃতপক্ষে, সুশান্ত সেই বৃদ্ধার মধ্যে তাঁর মায়ের ছায়া খুঁজেছিলেন। সুশান্ত পুনেতে থাকাকালীন তাঁর মা হঠাৎই মারা যান। পুনে থেকে পটনা পৌঁছানোর জন্য সুশান্তের কাছে সেদিন ফ্লাইটের টিকিটের পয়সা ছিল না। ট্রেনে চড়ে পটনা পৌঁছে সুশান্ত মায়ের শেষ দেখা পাননি। সুশান্তকে তাড়া করে বেড়াত সেই আফশোস।

Advertisements

মৃত্যুর কিছুদিন আগেও নিজের মায়ের একটি ছবি শেয়ার করে সুশান্ত লিখেছিলেন, তিনি ও তাঁর মা দুজনেই একই ভুল করেছেন। কিন্তু কি ভুল করেছিলেন সুশান্ত ও তাঁর মা? এই প্রশ্নের উত্তর আর কোনোদিন পাওয়া যাবে না। কারণ এর উত্তর দিতে পারতেন একমাত্র সুশান্ত।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar