Bengali SerialHoop Plus

জাঁকজমক নয়, ঘরোয়া অনুষ্ঠানে পরিবারের সঙ্গে জন্মদিন পালন করলেন ‘মিঠাই’-এর নিপা

করোনা অতিমারীর কারণে পশ্চিমবঙ্গ সরকার ঘোষিত পনেরো দিনের লকডাউনের কারণে সবাই এখন গৃহবন্দী। টলিপাড়াতেও বর্তমানে শুটিং বন্ধ রয়েছে। এর মধ্যেই ঐন্দ্রিলা সাহা(oindrila saha)-র জন্মদিন পালিত হল।

22 শে মে ছিল ঐন্দ্রিলার জন্মদিন। এদিন ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে ঐন্দ্রিলার জন্মদিন পালিত হল। হলুদ রঙের গোলাপফুলের আইসিং করা কেক নিয়ে আসা হয়েছিল ঐন্দ্রিলার জন্য। এছাড়াও ছিল গোলাপি রঙের গোলাপ ফুলের আইসিং করা কেক ছিল। ছিল সাদা রঙের ভ‍্যানিলা কেকও। তাতে ছিল লাল রঙের হার্ট আইসিং। ঐন্দ্রিলার মা, বোন ও পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঐন্দ্রিলা কেক কেটে সেলিব্রেট করলেন নিজের জন্মদিন। রূপোলি রঙের ‘হ্যাপি বার্থডে’ বেলুন ও নীল রঙের বেলুনে সাজানো হয়েছিল ব্যাকগ্রাউন্ড।

ঐন্দ্রিলার মা ঐন্দ্রিলার মুখে কেক মাখিয়ে দিলেন। যথেষ্ট মজা করেই পালিত হল ঐন্দ্রিলার জন্মদিন। ঐন্দ্রিলাকে নেটিজেনরাও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এদিন ঐন্দ্রিলার পরনে ছিল অরেঞ্জ রঙের লঙ কুর্তি। নো মেকআপ লুকেও ঐন্দ্রিলাকে যথেষ্ট সুন্দরী লাগছিল।

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’-র মাধ্যমে খ্যাতি পেয়েছিলেন ঐন্দ্রিলা। এছাড়াও ‘খনার বচন’, ‘চুনী-পান্না’-য় তাঁর অভিনয় প্রশংসিত হয়। এই মুহূর্তে ঐন্দ্রিলা ‘মিঠাই’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।

whatsapp logo