BollywoodHoop Plus

Sushmita Sen: ৪৬ পেরিয়েও কিভাবে যৌবন ধরে রেখেছেন সুস্মিতা সেন!

বৃহস্পতিবার, ১৪-ই জুলাই থেকে হঠাৎই খবরের শিরোনামে এসে গিয়েছেন সুস্মিতা সেন (Susmita Sen)। সাইবার দুনিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে বেশ কয়েকটি ছবি যেখানে সুস্মিতার সাথে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে ললিত মোদী (Lalit Modi)-কে। ললিত নিজেই ছবিগুলি শেয়ার করে লিখেছেন, এখনও তাঁদের বিয়ে হয়নি, শুধুমাত্র সম্পর্কের শুরু। এমনকি লন্ডনে একসাথে ছুটিও কাটিয়েছেন ললিত ও সুস্মিতা। ললিত তাঁকে ‘পরিবার’ বলে সম্বোধন করেছেন। সুস্মিতার হাতের আঙুলে লক্ষ্যণীয় একটি আংটি যা দেখে অনেকে মনে করছেন ললিত ও সুস্মিতার বাগদান হয়ে গিয়েছে।

কিন্তু এর আগে রহমান শল (Rehman shawl)-এর সাথে সম্পর্কে থাকার সময় ওই ধরনের আংটি ছিল সুস্মিতার হাতের আঙুলে। একই সাথে দুবাইয়ের পার্টিতে সুস্মিতার প্রাক্তন ভ্রাতৃবধূ চারু আসোপা (Charu Asopa)-কে শোনা গিয়েছিল, রহমানকে ‘জিজু’ বলে সম্বোধন করতে। একাধিক বার রহমানের সাথে সুস্মিতার বিয়ের গুঞ্জন রটেছিল। কিন্তু পরবর্তীকালে তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। তবে রহমানকে এখনও সুস্মিতার বাড়ির পার্টিতে দেখা যায়। একের পর এক পুরুষ সুস্মিতার জীবনে আনাগোনা করেছেন। বারবার ব্রেক-আপ হয়েছে। চল্লিশ কবেই পেরিয়েছেন সুস্মিতা। তবু এখনও তাঁর ফিটনেস ও সৌন্দর্য তাক লাগানো।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সুস্মিতা ওয়ার্কআউট রেজিম কঠোর না হলেও নিয়মিত। লকডাউনের সময় বাড়িতেই রহমানের সাথে যোগাসন অভ্যাস করতে দেখা গিয়েছিল সুস্মিতাকে। এছাড়াও প্রায়ই তিনি নিজের বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করেন যাতে তাঁকে নতুন ধরনের ওয়ার্কআউট করতে দেখা যায়।

যোগার পাশাপাশি জিমে কার্ডিও করেন সুস্মিতা। ‘মিস ইন্ডিয়া’ হওয়ার পর নিজের ওজন বাড়াতে হয়েছিল সুস্মিতাকে। কারণ তিনি আন্ডারওয়েট ছিলেন। সেই সময় থেকেই ওয়ার্কআউট সুস্মিতার কাছে নিয়মিত হয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

whatsapp logo