whatsapp channel

Emraan Hashmi: বর্তমানে বিবাহিত এই অভিনেত্রীর সঙ্গে একসময় ঘনিষ্ঠ হতে চেয়েছিলেন ইমরান!

7 ই জুলাই আবারও এসে গিয়েছে সন্ধিক্ষণ। শুরু হয়ে গিয়েছে ‘কফি উইথ করণ’। কফিতে চুমুক দিতে দিতে করণ জোহর (Karan Johar) কৌশলী প্রশ্নের মাধ্যমে জেনে নেবেন সেলিব্রিটিদের অন্দরের কথা। বাদ…

Avatar

7 ই জুলাই আবারও এসে গিয়েছে সন্ধিক্ষণ। শুরু হয়ে গিয়েছে ‘কফি উইথ করণ’। কফিতে চুমুক দিতে দিতে করণ জোহর (Karan Johar) কৌশলী প্রশ্নের মাধ্যমে জেনে নেবেন সেলিব্রিটিদের অন্দরের কথা। বাদ যাবেন না তাঁর ‘মেয়ে’ আলিয়া ভাট (Alia Bhatt)-ও। ‘কফি উইথ করণ’-এর সাত নম্বর সিজন নিয়ে আলোচনা চলতেই থাকবে। কিন্তু তার মাঝেই ভাইরাল হয়ে গেল 2014 সালে সম্প্রচারিত ‘কফি উইথ করণ’-এর চার নম্বর সিজনের একটি বিশেষ পর্ব যেখানে অতিথি হয়ে এসেছিলেন বলিউডের ‘সিরিয়াল কিসার’ ইমরান হাশমি (Emraan Hasmi) ও কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) ঘোষিত ‘মাফিয়া’ মহেশ ভাট (Mahesh Bhatt)।

করণ তো করণই। ফলে শোয়ের প্রশ্নোত্তর পর্বে রেয়াত করেননি ইমরান ও মহেশকেও। করণ ইমরানকে সরাসরি জিজ্ঞাসা করেছিলেন, বলিউডে কোন অভিনেত্রীর সাথে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে চান ইমরান হাশমি। ইমরানের চটজলদি জবাব ছিল, দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। ইমরান এত সাবলীল ভাবে দীপিকার নাম বলেছিলেন, করণ নিজেই হোঁচট খেয়েছিলেন। তবে তা প্রকাশ করতে নারাজ তিনি। যদিও এটাই তাঁর শোয়ের টিআরপি।

চলতি সিজনে আলিয়া ভাট ও রণবীর সিং (Ranveer Singh) আরও এক কাঠি এগিয়ে গিয়েছেন। আলিয়া জানিয়েছেন, তাঁর ফুলশয্যা ছিল মিথ। কারণ তিনি যথেষ্ট ক্লান্ত ছিলেন। তা শুনে হেসে গড়িয়ে পড়েছেন রণবীর ও করণ। রণবীর প্রকাশ করেছেন তাঁর সেক্স প্লে লিস্ট।

অপরদিকে নেটিজেনদের একাংশ জানতে চেয়েছেন, কবে করণের সামনে একসাথে কফিতে সিপ নেবেন শাহরুখ খান (Shahrukh Khan) ও সলমান খান (Salman Khan)। মিডিয়ার তরফেও করণকে একাধিক বার এই প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে। করণ জানিয়েছেন, দর্শকদের পছন্দের কারণেই বলিষ্ঠ দুই তারকার টিম আপ আদৌ ভালো লাগবে কিনা, তা তাঁকে বুঝতে হবে। তবে এক ছাদের নিচে দুই সুপারস্টারকে হ্যান্ডল করা সহজ নয় বলে জানিয়েছেন করণ।