Hoop PlusTollywood

Raima Sen: নিম্নাঙ্গে নেই কোনো পোশাক, দুধ সাদা টি-শার্টে পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন রাইমা সেন

কে বলবে বয়স ৪৩। দেখে মনে হচ্ছে এখনো ২৫ বছরের কোন যুবতী। কার কথা বলা হচ্ছে নিশ্চয়ই বুঝতে পেরেছেন? তিনি হলেন আমাদের সকলের প্রিয় রাইমা সেন। অভিনয় যেমন রক্তে আছে, তেমন শরীরে গ্ল্যামার ও কিন্তু রক্তেই আছে, এমনটা বলাই যেতে পারে। সুচিত্রা সেন বা মুনমুন সেন সবাই ছিলেন গ্ল্যামারাস মহিলা। তাদের বংশধর হয়ে রাইমা গ্লেমারাস হবেন এটাই তো স্বাভাবিক। তবে শুধুমাত্র জন্মগত সূত্রে পাওয়া গ্ল্যামার থাকলেই হয় না, তাকে ধরেও রাখতে হয়। গ্ল্যামারকে ধরে রাখার সিক্রেট রাইমা জানেন। তাইতো এই বয়সেও ছোট ছোট অভিনেত্রীদের সঙ্গে পাল্লা দিচ্ছেন তিনি।

ছবিটিতে দেখা যাচ্ছে, সাদা রংয়ের ডিপ নেক পোশাকে বসে আছেন রাইমা পোশাক এতটাই খোলামেলা উন্মুক্ত হয়ে গেছে, চুল এলোমেলো। সাদা শার্টের তলায় অন্তর্বাস কিন্তু বেশ ফাঁক দিয়ে দেখা যাচ্ছে। যা দেখে রীতি মতন ঝড় উঠবে পুরুষ মনে। রাইমার বসার স্টাইল, মেকআপ সব মিলিয়ে ভীষণ সুন্দর একটা পরিবেশ তৈরি করেছে। টলিউডের একজন ব্যস্ত নায়িকা তিনি, তবে বলিউডেও মাঝে মধ্যেই যাতায়াত করা হয় তাই তো নায়িকাকে একেবারে নয়নের মনি করে রাখেন দর্শকরা।

নিজেকে সুন্দর রাখতে নিয়মিত পরিচর্যা করেন, রাইমা সেন তার মতে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে ওজন কে কমাতে হয়। যে শরীরের ব্যাপারে যে তিনি অত্যন্ত সচেতন তা তার গ্ল্যামারের চেয়ে হারাই বলে দেয়। নিয়মিত ক্লিনজিং, টোনিং, ময়েশ্চারাইজিং করেন মাঝেমধ্যেই ফেসপ্যাক লাগান। ছবিটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সঙ্গে সঙ্গে তার অনুরাগীদের একেবারে যেন ঢল নেমেছে, তার প্রত্যেকটি ছবিতেই অনুরাগীরা ঝাঁপিয়ে পড়ে প্রশংসা করেন। তবে বেশি খোলামেলা পোশাকে থাকার জন্য অনেকেই নানান ভাবে নেন, তবে সেই সমস্ত নিন্দায় খুব একটা কান দেন না, রাইমা সেন চলাফেরা করতে ভালোবাসেন।

সাদা পোশাকের স্নিগ্ধ ছবিটি শেয়ার করার পরও তার অনুরাগীরা কিন্তু কমেন্ট করতে ছাড়েনি। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স তবে আপনি যদি রাইমার এই অসাধারণ ছবিটি দেখতে মিস করে থাকেন আমাদের প্রভাবের পাতায় দেখে ফেলুন রাইমার নতুন লুক-

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক